সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হাসপাতালের বারান্দা থেকে পড়ে রোগীর মৃত্যু

১:০১ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ দেশের খবর, রংপুর

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার বারান্দা থেকে পড়ে গিয়ে মো. মাহাবুব আলম (৩২) নামে এক রোগীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহাবুব আলম দিনাজপুর শহরের নিমতলা এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে।pik-gb12-11

হাসপাতালের ওয়ার্ড বয় মো. মাসুদ জানান, ১৫ অক্টোবর আলসার রোগে আক্রান্ত হয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন মো. মাহাবুব আলম। হাসপাতালের তৃতীয় তলার শৈল্য বিভাগে ২৩ নম্বর বেডে চিকিৎসাধীন ছিলেন তিনি। সোমবার রাত ৩টায় তিনি বারান্দায় আসেন। বারান্দার রেলিংয়ে হেলান দিয়ে থাকার এক পর্যায়ে নিচে পড়ে গেলে তার মৃত্যু হয়।

দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালের পরিচালক ডা. মো. আমীর আলী জানান, সংবাদ পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মাহাবুব আলম মাদকাসক্ত ছিলেন। এ ব্যাপারে আরো খোঁজ খবর নেয়া হচ্ছে।

এ বিষয়ে কোতয়ালি থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মতিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার রাতে তার স্ত্রী পাশেই ঘুমিয়ে ছিলেন। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে শারীরিক অসুস্থতার কারণে নিজের নিয়ন্ত্রণ হারিয়ে সেখান থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে।