• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সাজেদা চৌধুরীকে সিনিয়র প্রেসিডিয়াম সদস্য করায় শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল

১১:৩৬ পূর্বাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি: সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীকে বাংলাদেশ আ’লীগের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত করায় আ’লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নগরকান্দায় আনন্দ মিছিল করেছে স্থানীয় আ’লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা।

nata

রবিবার সন্ধ্যায় আ’লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে নগরকান্দা উপজেলা সদরে আনন্দ মিছিল করেছে নগরকান্দা উপজেলা ও পৌর আ’লীগ ও অংগ সংগঠনের নেতাকর্মীরা।

মিছিলে ছিলেন নগরকান্দা পৌর আ’লীগের সভাপতি পৌর মেয়র রায়হানউদ্দীন মাষ্টার, নগরকান্দা উপজেলা যুবলীগের সভাপতি ও কোদালিয়া শহীদনগর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, নগরকান্দা পৌরসভার প্যানেল মেয়র ও শহর যুবলীগের সভাপতি নিমাই চন্দ্র সরকার, নগরকান্দা পৌর আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাক আহমেদ, নগরকান্দা পৌরসভার কাউন্সিলর বাবলু মাতুব্বর, নগরকান্দা পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ জাকারিয়া, নগরকান্দা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান কেরামত, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরান, যুবলীগ নেতা রাজিবুল ইসলাম রাজিব সহ অন্যান্য নেতৃবৃন্দ। আনন্দ মিছিল শেষে উপস্থিত সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।