সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্যদের নাম ঘোষণা, কে পেলেন কোন পদ ?

১২:১৪ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- সকল নাটকীয়তার অবসান ঘটিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফের আওয়ামী লীগের সভাপতি এবং ওবায়দুল কাদেরকে নতুন সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

images-11সভাপতি-সাধারণ সম্পাদক, সভাপতিমণ্ডলীর সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক পদ ছাড়াও সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্যদের নাম ঘোষণা করা হয়েছে। রোববার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে দলের ২০তম সম্মেলনের দ্বিতীয় দিন তাদের নাম ঘোষণা করা হয়।

সংসদীয় বোর্ড

সংসদীয় বোর্ডের সদস্যরা হলেন, শেখ হাসিনা, সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, কাজী জাফর উল্লাহ, শেখ ফজলুল করিম সেলিম, সৈয়দ আশরাফুল ইসলাম, ওবায়দুল কাদের, অধ্যাপক ড. আলাউদ্দিন আহমেদ ও রাশিদুল আলম।

স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড

স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সদস্যরা হলেন শেখ হাসিনা, সৈয়দা সাজেদা চৌধুরী, আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, শেখ ফজলুল করিম সেলিম, মোহাম্মদ নাসিম, কাজী জাফর উল্লাহ, সৈয়দ আশরাফুল ইসলাম, ওবায়দুল কাদের, ড. আবদুর রাজ্জাক, লে. কর্নেল (অ.) ফারুক খান, অধ্যাপক ড. আলাউদ্দিন আহমেদ, রাশিদুল আলম, মাহবুবউল আলম হানিফ, ডা. দীপু মনি, অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক ও আবুল হাসানাত আবদুল্লাহ।