সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আমি হয়তো আগের মতো সময় দিতে পারব না’

১:৩৪ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- ‘এখন থেকে দলীয় কাজে বেশি সময় দেব, তাই আমি হয়তো আগের মতো সময় দিতে পারব না। কিন্তু, আমার জন্য কোনো কাজ যেন থেমে না থাকে’ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তাদের উদ্দেশে ঠিক এমনটাই ইঙ্গিত দিয়েছেন আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

001_237781রবিবার বিকালে আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিলে সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার পর আজ সোমবার সকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ে এসে কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী একথা বলেন।

বঙ্গবন্ধুর কবরে শ্রদ্ধা জানাতে যাচ্ছেন জানতে পেরে এই প্রেক্ষিতে সাংবাদিকরা তাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, শেখ রেহানা দেশে ফেরার পরই টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধুর কবর জেয়ারত করতে যাব।

সকাল সাড়ে ৯টার দিকে সচিবালয়ে উপস্থিত হন ওবায়দুল কাদের। এ সময় মন্ত্রলায়ের সচিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা তার দফতরে গিয়ে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং কর্মকর্তারা একে অপরকে মিষ্টি মুখ করান।

প্রায় ১৫ মিনিট ওবায়দুল কাদের তার নিজ কক্ষে অবস্থান করার পর মন্ত্রিসভার বৈঠকে যোগ দিতে নিজ দফতর ত্যাগ করেন। দুপুর সাড়ে ১২টায় ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করবেন বলে উপস্থিত সাংবাদিকদের জানান তিনি।