সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘মেরুদণ্ডহীন ইসি গঠন করা হলে মেনে নেয়া হবে না’

৩:৩৭ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – সার্চ কমিটির নামে আবারো মেরুদণ্ডহীন নির্বাচন কমিশন গঠন করা হলে মেনে নেয়া হবে না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) মিলনায়তনে আফসার আহমদ সিদ্দিকী স্মৃতি ফাউনেন্ডশনের উদ্যোগে আয়োজিত বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক এমপি মরহুম আফসার আহমদ সিদ্দিকীর ১৫তম মৃত্যুবার্ষিকীতে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

নজরুল ইসলামা খান বলেন, অতীতে সার্চ কমিটির নামে এমন লোক খুঁজে বের করা হয়েছে যাদের সত্যিকারের অর্থে কোনো মেরুদণ্ড নেই। যারা আইনের ভেতর চলতে পারে না। বরং ব্যক্তি বিশেষের ইচ্ছায় কাজ করেছে। আবারো এধরণের ব্যত্যয় ঘটলে তা মেনে নেয়া হবে না।

nojrul-islam-khan-bnp

তিনি বলেন, আমরা আহ্বান জানাবো সব দলের মতামত নিয়ে গ্রহণযোগ্য এবং দক্ষ লোককে নির্বাচন কমিশনের দায়িত্ব দেয়া হোক। না হলে আগের মতোই নির্বাচন হবে। যেখানে মানুষের কোনো ভোটধিকার ছিল না। ব্যালট ছিনতাই করা হয়েছে। কারচুপি করা হয়েছে। আমরা এমন ঘটনা আর দেখতে চাই না। তাই এমন নির্বাচন কমিশন গঠন করা হবে যারা কোনো দল বা ব্যক্তির নয় দেশের শাসনতন্ত্রের মতে কাজ করবে।

সংগঠনের আহ্বায়ক ও মরহুমের স্ত্রী জাহানারা সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামাদ দুদু, গণশিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভুইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত প্রমুখ। মরহুমের রুহের মাগফিরাত কামনায় মুনাজাত করেন ওলামা দলের সভাপতি হাফেজ এম এ মালেক।