• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ১০:০০মিঃ

‘মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড-২০১৬’ অর্জনে বশেমুরবিপ্রবির ভাইস চ্যান্সেলরকে সংবর্ধনা

৫:০৭ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ শিক্ষাঙ্গন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: খোন্দকার নাসির উদ্দিন শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য ‘মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড-২০১৬’ অর্জন করায় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীরা সংবর্ধনা প্রদান করেছেন।

vais-un

আজ ২৪ অক্টোবর ২০১৬ তারিখ সকাল ১০টায় ভাইস চ্যান্সেলর অফিস কক্ষে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: খোন্দকার নাসির উদ্দিনের হাতে ফুলের তোড়া তুলে দেন।

সংবর্ধান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অফিসার এসোসিয়েশনের সভাপতি মোঃ নজরুল ইসলাম হীরা, সাধারণ সম্পাদক ফারজানা ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর ড: মোঃ নূরউদ্দিন আহমেদ, প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার, কর্মচারী সমিতির সভাপতি রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ তৌফিক আহম্মদসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীরা। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পক্ষ থেকেও ফুলের তোড়া দিয়ে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: খোন্দকার নাসির উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য, মহাত্মা গান্ধী স্মৃতি পরিষদ, ঢাকা ১৯ অক্টোবর ২০১৬ তারিখ শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস চ্যান্সেলর প্রফেসর ড: খোন্দকার নাসির উদ্দিনকে ‘মহাত্মা গান্ধী পিস এ্যাওয়ার্ড-২০১৬’ প্রদান করে।