সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কালিহাতীতে বন্ধুর হাতে বন্ধু খুন, আটক ১

৫:২৩ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

অন্তু দাস হৃদয়, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের কালিহাতী উপজেলায় সোমবার (২৪ অক্টোবর) এক কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা করেছে তার বন্ধুরা। এলাকাবাসী হত্যায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে।

এ ব্যাপারে কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখেরুজ্জামান সময়ের কন্ঠস্বর’কে জানান, উপজেলার নাগবাড়ী ইউনিয়নের আউলিয়াবাদ আলাউদ্দিন সিদ্দিকী মহাবিদ্যালয়ের ছাত্র আল-আমিনকে (১৮) তার চার বন্ধু ডেকে কলেজের পিছনে নিয়ে যায়।

এক পর্যায়ে ওই চার বন্ধু মিলে আল-আমিনকে গলা কেটে হত্যা করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় হত্যার ঘটনায় জড়িত সন্দেহে এলাকাবাসী চাঁন মাহমুদ নামে নিহত আল-আমিনের এক বন্ধুকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।untitled-3

নিহত আল-আমিন আউলিয়াবাদ আলাউদ্দিন সিদ্দিকী মহাবিদ্যালের উচ্চমাধ্যমিক শ্রেণীর বাণিজ্য বিভাগের ২য় বর্ষের ছাত্র। তিনি কালিহাতী উপজেলার খালোয়া বাড়ি এলাকার আব্দুল আলীর ছেলে।

আটককৃত, চান মাহমুদ একই উপজেলার জোয়াইর এলাকার জহির উদ্দিনের ছেলে এবং আলাউদ্দিন সিদ্দিকী মহাবিদ্যালয়ের উচ্চমাধ্যমিক বিজ্ঞান বিভাগের ছাত্র।
এ ব্যাপারে কালিহাতী থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।