• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:৫৫মিঃ

ধামরাইয়ে আট’শ পিচ ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

৬:১৩ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ ঢাকা, দেশের খবর

নিজস্ব প্রতিবেদক, সাভার- ধামরাইয়ের ইসলামপুর এলাকায় একটি বাসা বাড়িতে তল্লাসী চালিয়ে আট’শ পিচ ইয়াবা একশ পুড়িয়া হেরোইনসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত রবিবার গভীর রাতে ধামরাই ইসলামপুর বাসষ্ট্যান্ডে এলাকার আব্দুল আউয়ারের ৫তলা বাড়ির ৩য় তলায় অভিযান চালিয়ে ৪ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

unnamedআটককৃতরা হলো, বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ থানার মাঝ কাজীচর গ্রামের আব্দুল লতিফের ছেলে আসলাম বিল্লাল (৩২), টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার গলগোল্ডা গ্রামের আইন উদ্দিনের ছেলে আরিফ হোসেন (৩৫), ফরিদপুর জেলার মধুখালি থানার গোন্দায়দিয়া গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে মোঃ রানা শেখ (২২), সহ পিরোজপুর জেলার কাউখালিখ তানার হোগলা গ্রামের মৃত এনামুল হকের ছেলে কাজল (৫২)।

এবিষয়ে ঢাকা জেরা উত্তরের গোয়েন্দা পুলিশের ওসি এ এফ এম সায়েদ জানান, রাতে গোপন সংবাদের ভিক্তিতে খবর পেয়ে ধামরাই ইসলামপুর এলাকার আব্দুল আওয়ালের ৫তলা বাড়ির ৩য় তলায় অভিযান চালানো হয়। এসময় বাসা থেকে চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে আট’শ পিচ ইয়াবা ও একশ পুড়িয়া হেরোইন উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর টেবিল ৯ (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।