প্রতিবন্ধী তরুনীর হত্যাকারীদের বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

৬:১৫ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকার মর্দানা পুকুরপাড়া এলাকার বুদ্ধি প্রতিবন্ধী জান্নাতী খাতুনের (২৩) ধর্ষক ও খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন করেছেন জান্নাতীর পিতা মোঃ আলম।

s-p

আজ সোমবার দুপুর বারটায় চাঁপাইনবাবগঞ্জ সাধারণ পাঠাগার মিলনায়তনে তার পক্ষে লিখিত বক্তব্যে বলা হয়, গত ১৫ অক্টোবর রাতে নিজ ঘরে ঘুমাতে যাবার পর ১৬ অক্টোবর সকালে জান্নাতীকে বাড়ী থেকে নিখোঁজ পাওয়া যায়। পরে স্থানীয়দের দেয়া সংবাদে এলাকার একটি আখখেতের পাশ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠায়।

এ ঘটনায় সে দিনই শিবগঞ্জ থানায় ঐ এলাকার মৃত আনারের ছেলে ইসমাইল হোসেন ও আতবুরের ছেলে তৌহিদের (বর্তমানে গ্রেপ্তার হয়ে হাজতে) নাম উল্লেখ করে অজ্ঞাত আরো কয়েকজনকে আসামী করে মামলা করা হয়। লিখিত বক্তব্যে মোঃ আলম আরো বলেন, মামলার পর আসামী পক্ষের লোকজন তাদের প্রাণে মেরে ফেলার ও মামলা প্রত্যাহারের হুমকি দিচ্ছে। তারা বাড়ীতে থাকতে পারছেন না। এ অবস্থায় তিনি তার প্রতিবন্ধী মেয়ে জান্নাতীর খুনীদের তদন্ত সাপেক্ষে বিচার দাবী করেন। সংবাদ সম্মেলনে জান্নাতীর দাদী রুলী বেগম, তার নিকটাত্মীয় ও ৩০/৪০ জন গ্রামবাসী উপস্থিত ছিলেন।