সংবাদ শিরোনাম

চট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘নিঃস্ব, ভূমিহীনদের তালিকা তৈরি করেন’

৮:২০ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ Breaking News, ফিচার

সময়ের কণ্ঠস্বর- নেতা-কর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘আপনারা যাঁর যাঁর এলাকার নিঃস্ব, ভূমিহীন মানুষের তালিকা তৈরি করেন। আমরা তাঁদের ঘরবাড়ির ব্যবস্থা করব, জীবন-জীবিকার ব্যবস্থা করব।

image-43778-1477315513সোমবার বিকেলে গণভবনে আওয়ামী লীগের জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখার সময় এসব কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, কাজের মাধ্যমে জনগণের কাছাকাছি গিয়ে ভোটার বাড়াতে হবে। আমি আওয়ামী লীগের কাছে এইটুকুই চাইবো যে, আমাদের নেতাকর্মীদের সকলের এটা মনে রাখতে হবে যে, দেশের সেবা করা, জনগণের সেবা করা, জনগণের জন্য কাজ করা এটাই আমাদের দায়িত্ব।

শেখ হাসিনা বলেন, আজ দেশের মানুষের কাছে এটা পরিষ্কার যে, কেবল আওয়ামী লীগই দেশের জন্য কাজ করে।

প্রধানমন্ত্রী বলেন, ‘হতদরিদ্র মানুষের জন্য আমরা আশ্রয়ণ, গৃহায়ন বিভিন্ন প্রকল্প হাতে নিয়েছি। এসব প্রকল্পের মাধ্যমে আমরা জনগণকে দরিদ্রসীমা থেকে বের করে নিয়ে আসার চেষ্টা করবো।’

তিনি বলেন, ‘আপনাদের মনে রাখতে হবে, জনগণের জন্য কাজ করা জাতির পিতা আমাদের শিখিয়েছেন।’