হালুয়াঘাটে সরকারের সফলতা ও উন্নয়ন ভাবনা নিয়ে জেলা তথ্য অফিসের আলোচনা সভা

৮:২৭ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

সাইদুর রহমান রাজু, হালুয়াঘাট প্রতিনিধি- হালুয়াঘাটে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ও কুমুরিয়া নড়াইল উচ্চ বিদ্যালয়ের হল রুমে সোমবার জেলা তথ্য অফিসের আয়োজনে উপজেলা প্রশাসনের উদ্যোগে সরকারের সফলতা ও উন্নয়ন ভাবনা নিয়ে জেলা তথ্য অফিসার মোখলেছুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

haluyaআলোচনা সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র বিশেষ উদ্যোগ সমূহের ব্র্যান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা, উন্নয়ন ভাবনা ও টেকসই উন্নয়নে (এস.ডি.জি) ভিশন ২০২১ এর লক্ষ্য ও অর্জন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে গুরুত্বপূর্ণ আলোচনা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হেলালুজ্জামান সরকার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ কামরুল ইসলাম মিঞা, অফিসার ইনচার্জ, মোঃ আনোয়ারুল হক মিঞা, মনোয়ারা বেগম ময়না, ভাইস চেয়ারম্যান উপজেলা পরিষদ, মোঃ বাবুল হাসান উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, মোঃ রুকুনুজ্জামান উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার, মোঃ সাইফুল ইসলাম চেয়ারম্যান ৮নং নড়াইল ইউনিয়ন পরিষদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠানটির প্রধান শিক্ষক মোঃ আব্দুল জলিল, মাহমুদুল হক সায়েম সভাপতি এস এম সি কমিটি। উপস্থিত ব্যক্তিবর্গের বক্তব্যে সরকারের সাফল্য অর্জিত বিভিন্ন বিষয়ের ওপর আলোকপাত করা হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন নারায়ন চন্দ্র সরকার, সহকারী জেলা তথ্য অফিসার ময়মনসিংহ। আরোও উপস্থিত ছিলেন সাংবাদিক সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ প্রতিষ্ঠানটির সহকারী শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।