সংবাদ শিরোনাম

বিয়ের প্রতিশ্রুতিতে পরকীয়া: তরুণীর ‘সর্বস্ব কেড়ে নিলেন স্কুল শিক্ষক’মহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হেলমেট নিয়ে সমালোচনায় নায়লা নাঈম

৮:৩৮ অপরাহ্ন | সোমবার, অক্টোবর ২৪, ২০১৬ বিনোদন

news_picture_38092_naila_naeem1


বিনোদন ডেস্কঃ

আলোচিত মডেল নায়লা নাঈম স্তন ক্যানসার নির্ণয় নিয়ে সম্প্রতি একটি সচেতনতামূলক বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। দুই মিনিটের বিজ্ঞাপনটি নায়লা নাঈম ফেসবুকে প্রকাশ করার পর থেকেই রীতিমতো সমালোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগের মাধ্যমে। অনেকেই বলেছেন, নায়লা নাঈমকে নেতিবাচকভাবে এই বিজ্ঞাপনচিত্রে তুলে ধরা হয়েছে। তবে সেই বিজ্ঞাপন নিয়ে সমালোচনার জের না কাটতেই আবারো আরেক বিজ্ঞাপন নিয়ে নতুন করে বিতর্কের সৃষ্টি হয়েছে। এবার সমালোচনার বিষয় হেলমেট নিয়ে।

বিশেষ করে বিজ্ঞাপনে তার ব্যবহার করা কুরুচিপূর্ণ শব্দগুলো নিয়ে চলছে প্রতিবাদ। অনেকে তার পোষ্টকরা ছবিতে বাজে মন্তব্য করেছেন।

তবে এমন সমালোচিত ও কুরুচিপূর্ণ অঙ্গভঙ্গি দিয়ে এবারই প্রথম বিজ্ঞাপনের মডেল হননি নায়লা। এর আগেও এমন অনেকে বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। সচেতনতা বাড়াতে গত ৯ অক্টোবর তার ফেসবুক পেজের ওয়ালে ছবি পোস্ট করেন নায়লা। মোটর সাইকেল চালানোর সময় হেলমেট পরার উপর গুরুত্ব দিয়ে এই ছবি।

তবে হেলমেটের দিকে গুরুত্ব না দিয়ে তার ভক্তরা গুরুত্ব দিয়েছেন তার শরীরের দিকে। কেননা, তার শরীরের পোশাক ছিল খুবই আবেদনময়। ছবিটি শুট করা হয় এফডিসিতে। বিজ্ঞাপনটির এজেন্সি এশিয়াটিক টকিং পয়েন্ট।

শুধু এখানেই শেষ নয়, নায়লার ফেসবুক পেজে প্রতিদিনই অসংখ্য আবেদনপূর্ণ খবর শেয়ার করা হয়। যা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক সমালোচনা চলছে। অনেকেই এসব শেয়ার করার কারণে গালিও দেন তাকে।