সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

প্রোজেক্টের কাজে প্রেগন্যান্সির শর্ত নিয়ে বিব্রত প্রিয়াঙ্কা?

১২:৩৫ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ চিত্র বিচিত্র, নারী, প্রবাসের কথা, বিনোদন

বিনোদন ডেস্কঃ চিত্রজগতের  নায়িকাদের মা হওয়ার খবর এলেই তাঁদের নিয়ে একটা কৌতূহল উপচে পড়ে! তাঁদের কেন্দ্র করে ভিড় তখন বেড়ে যায় আরও বেশি! বলাই বাহুল্য, ভিড় কখনই গর্ভধারীনির জন্য যে সুখকর নয় বরং, রীতিমতো পীড়াদায়ক ! সেই সব দিক থেকেই কি গর্ভাবস্থা নিয়ে হেনস্তার শিকার হলেন প্রিয়াঙ্কা?

এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার মা হওয়ার খবর এসে পৌঁছয়নি। এই গল্প যদিও তাঁর প্রেগন্যান্সি নিয়েই! বছর দুয়েক আগে যার জন্য তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন নায়িকা।

priangka-jpg-2016

 এই পীড়াদায়ক অভিজ্ঞতার কথা সম্প্রতি তিনি নিজেই এক সাক্ষাৎকারে জানিয়েছেন । সেই সময় তিনি যুক্ত হয়েছিলেন এক কর্পোরেট প্রোজেক্টের কাজে। কিন্তু চুক্তিপত্রে সই করতে গিয়েই চমকে ওঠেন প্রিয়াঙ্কা। তিনি বলেন, “দেখলাম সেখানে লেখা আছে, কাজ করতে করতে আমি যদি প্রেগন্যান্ট হয়ে যাই, তাহলে সংস্থা আমার গর্ভপাত করাবে।”

বলাই বাহুল্য, এই শর্ত অত্যন্ত অপমানজনক মনে হয় তাঁর কাছে। তিনি সংস্থার কাছে এ রকম শর্তের জন্য কৈফিয়ত দাবি করেন। জানতে চান, কাজের সঙ্গে তাঁর প্রেগন্যান্সির সম্পর্ক কী! উত্তর আসে, গর্ভাবস্থায় মহিলারা খুব একটা পরিশ্রম করতে পারেন না। ফলে কাজের ক্ষতি হয়। সংস্থাও আর্থিক লোকসানের মুখ দেখে। তাই এ রকম শর্ত জারি করেছে সংস্থা!

প্রিয়াঙ্কা বলেন “ওই শর্ত মেনে নেওয়ার কোনও কারণই ছিল না! আর গর্ভপাতের প্রশ্নই উঠছে না! আমি যদি গর্ভাবস্থাতেও ঠিকঠাক কাজ করতে পারি, তাহলে তো সমস্যা হওয়ার কথা নয় এবং গর্ভপাতের ব্যাপারটাও সম্পূর্ণ আমার ইচ্ছাধীন। আমি যদি দেখি গর্ভাবস্থায় আমার কাজ করতে অসুবিধা হচ্ছে, তাহলে গর্ভপাত করাবো কি না, সেটাও আমিই ভাববো! ”, জানিয়েছেন রীতিমতো ক্ষুব্ধ এই নায়িকা!

শুধু এটা জানাননি তার পরে আর কাজটা করা হয়েছিল না কি তাঁর! এও জানাননি, কোন সংস্থা এমন প্রস্তাব দিয়েছিল তাঁকে!