সংবাদ শিরোনাম
  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হালুয়াঘাটে অটো ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক

১:৩৯ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

47


সাইদুর রহমান রাজু ,হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি:

হালুয়াঘাটে অটো ছিনতাইকারী চক্রের ২ সদস্য আটক করেছে থানা পুলিশ। জানা যায়, ধোবাউড়া উপজেলার বাঘবেড় ইউনিয়নের চন্ডীকান্দা গ্রামের ইয়াকুব আলী’র পুত্র বিল্লাল হোসেন এর অটো ভাড়া নেওয়ার কথা বলে হালুয়াঘাট উপজেলার বিলডোরা বটগাছিয়াকান্দা গ্রামের গ্রামের আলমাছ আলী’র পুত্র রিপন (১৮) একই গ্রামের এরশাদ আলী’র পুত্র হৃদয় (১৯)।

২৪ অক্টোবর রাত ৯ ঘটিকার দিকে দিঘারকান্দা গ্রামের আনন্দ বাজার এর দণি পাশে রাস্তার ওপর দা দিয়ে কুপিয়ে বিল্লাল কে রাস্তার ধারে ফেলে অটোরিক্সাটি ছিনতাই করে পালিয়ে নিয়ে যাওয়ার সময় হালুয়াঘাট উপজেলার নাগলা বাজার নামকস্থানে বাজারের অটো মালিক সমিতির সাধারণ সম্পাদক সানাউল্লাহ মিয়া উক্ত অটোরিক্সাটি সহ স্থানীয়দের সহযোহিতায় ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে আটক করে।

আহত বিল্লাল’র নিকট আত্মীয় আঃ কুদ্দুস ও শহীদ মিয়া এ প্রতিবেদক কে জানায়, ঘটনাস্থল থেকে মূমুর্ষ অবস্থায় বিল্লালকে উদ্ধার করে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং অটো মালিক সমিতির সম্পাদক কে ছিনতাইয়ের বিষয়টি অবগত করার পর নাগলা বাজারে গাড়ীটি সহ এদেরকে আটক করা হয়।

বিষয়টি থানা পুলিশকে অবগত করলে হালুয়াঘাট থানার এসআই হেলাল উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ অটোরিক্সা ও ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে আটক করে। এ বিষয়ে হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ কামরুল ইসলাম মিঞা এ প্রতিবেদক কে জানায়, উদ্ধারকৃত অটোরিক্সাটি থানা হেফাজতে রয়েছে এবং আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনাটির সাথে তাদের সংশ্লিষ্টতা রয়েছে তা স্বীকার করেন বলে তিনি জানান।