সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভারতে মুসলিম নারীদের তিন তালাক নিয়ে মুখ খুললেন মোদী

১:৩৬ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক –  মা ও বোনেদের ওপর কোনও অন্যায় সহ্য করা হবে না। মানা হবে না কোনও রকম সাম্প্রদায়িক ভেদাভেদও। মুসলিম মা ও বোনেদের রক্ষা করতেই হবে। মুসলিম মা ও বোনেদের সব সময় সমান অধিকার দিতে হবে। কেউ টেলিফোনে তিন তালাক বললেই, মুসলিম মা ও বোনেদের জীবন নষ্ট হয়ে যাবে, এটা মেনে নেওয়া যায় না”, তিন তালাক নিয়ে প্রথমবার মুখ খুলে এই কথাই বললেন  নরেন্দ্র মোদী।

tin-talak

“মায়ের গর্ভেই মেয়েকে হত্যা করলে তাঁকে শাস্তি যেমন পেতেই হয়”, কন্যাভ্রূণ হত্যার প্রসঙ্গ টেনেই মুসলিম সম্প্রদায়ের মহিলাদের সমান অধিকার নিয়ে সোচ্চার হন মোদী। তিনি আরও বলেন,“রাজনৈতিক আদর্শ আর ভোট এক নয়। ভোটের রাজনীতি করে মুসলিম মহিলাদের প্রতি অন্যায় হলে তা সরকার মেনে নেবে না”