• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আবারও নুতুন অঙ্গিকে অজয় – কাজল জুটি!

৪:২১ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ আলোচিত, বিনোদন, লাইফস্টাইল

বিনোদন ডেস্কঃ বলিউডের তারকা দম্পত্তি কাজল-অজয় দেবগণকে পর্দায় খুব বেশি জুটি বাঁধতে দেখা যায় না।রিয়েল লাইফে তাঁদের জুটি ঈর্ষণীয়। কিন্তু রিল লাইফে তেমন হিট করেনি। এবার একসঙ্গে জুটি বেঁধে কাজ করতে যাচ্ছেন তারা। চলতি বছরের জুনের দিকে নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু হওয়ার কথা ছিল। চলচ্চিত্রটি নির্মিত হবে অজয় দেবগণ ফিল্মস এর ব্যানারে। এরই মধ্য সব ধরনের প্রস্তুতি নেয়া শেষ। এটি প্রযোজনা করবেন অজয় দেবগণ আর পরিচালনা করবেন রাম মাধবানি।

ajoy-kajol

এর আগে চলচ্চিত্রটির কাজ ২০১৫ সালে শুরু হওয়ার কথা ছিল। পরে অজয় ‘শিবায়’ চলচ্চিত্রে এবং অন্যদিকে কাজল রোহিত শেঠির ‘দিলওয়ালে’ চলচ্চিত্রটির কাজে ব্যস্ত হয়ে পড়েন। ভেস্তে যায় সময়মত কাজ করার পরিকল্পনা।

অজয়ের আসন্ন ছবি ‘শিবায়’-তে নাকি একটি বিশেষ ভূমিকায় থাকছেন কাজল। অজয়ের দাবি, তাঁদের কামব্যাকের জন্য জমজমাট স্ক্রিপ্ট হতে হবে। মহিলা-কেন্দ্রিক একটি চরিত্রে নাম ভূমিকায় কাজলকে ভেবে ইতিমধ্যেই নাকি একটি চিত্রনাট্যের কাজ শুরু করেছেন তিনি। তবে অন্য কোনও পরিচালকের সঙ্গেও তাঁরা কাজ করতে রাজি। শুধু গল্পে চমক থাকতে হবে।

এ নিয়ে কাজল জানিয়েছেন, ‘অজয় দেবগণ ফিল্মস’ এর ব্যানারে পরবর্তী চলচ্চিত্রের পরিকল্পনা করেছি। চলচ্চিত্রটির চিত্রনাট্য আমাদের হাতে আছে ।’
কাজল আরো জানিয়েছেন, খুব শীঘ্রই আমরা চলচ্চিত্রটির নাম, ধরন এবং আমার চরিত্র সম্পর্কে জানাব।’সুতরাং কাজল ভক্তদের একটু অপেক্ষা করতেই হচ্ছে।

তবে বলিউড জরিপে জানা যায় যে, কাজল-অজয় ভক্তরা  তাঁদেরকে লিড রোলে নুতুনভাবে ও ভিন্ন অঙ্গিকে  অজয় দেবগণ এবং কাজলকে   বড়পর্দায় দেখতে চান ।