সংবাদ শিরোনাম

শাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটক

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভোররাতে অজ্ঞাত সন্ত্রাসীদের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে নিহত ২ , আহত চার

১০:২৯ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ Breaking News, আলোচিত বাংলাদেশ, ফিচার

ঝিনাইদহ প্রতিনিধি :

মঙ্গলবার ভোররাতে পুলিশের সঙ্গে অজ্ঞাত সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন দু’জন। এ ঘটনায়  আহত হয়েছে পুলিশের ৪ সদস্য। ঝিনাইদহ শহরের ভুটিয়ারগাতী প্রাথমিক বিদ্যালয়ের পাশে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে বল জানিয়েছে পুলিশ  ।তাৎক্ষণিক নিহতদের পরিচয় জানা যায়নি। আহত পুলিশ সদস্যদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ সাংবাদিকদের জানিয়েছেন, ভোরে বাইপাস সড়ক দিয়ে কালীগঞ্জ থেকে ৩টি মোটরসাইকেলে করে কয়েকজন সন্ত্রাসী বাস টার্মিনালের দিকে যাচ্ছিল। সেসময় পুলিশের একটি টহল দল তাদের থামতে সিগনাল দিলে সন্ত্রাসীরা পুলিশের গাড়ি লক্ষ্য করে ৩টি বোমা নিক্ষেপ ও গুলিবর্ষণ করে।

fight-death

এসময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে ৭-৮ মিনিট গুলি বিনিময় হয়। একপর্যায়ে সন্ত্রাসীরা ২টি মোটরসাইকেলে করে পালিয়ে যায়। এসময় ঘটনাস্থল থেকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় দু’জনকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে এলে দায়িত্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

পরে সেখান থেকে একটি মোটরসাইকেল, ২টি ওয়ান শুটারগান, ২ রাউন্ড গুলি, ৫টি বোমা, ২টি চাপাতি এবং ছোড়া উদ্ধার করে।