সংবাদ শিরোনাম
  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

বাড়ি কিনতে কুমারিত্ব বেঁচবেন বিশ বছরের যুবতী!

১১:৩৭ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ আন্তর্জাতিক

সময়ের কণ্ঠস্বর: যৌনকর্মী নয়, একদিন বড় আইনজীবী হওয়ার স্বপ্ন দেখেন বিশ বছরের যুবতী ক্যাথেরিন। কিন্তু বাড়ি কিনতে কুমারিত্ব বিক্রি করতে চান তিনি। তিনি ইতোমধ্যে একটি যৌনপল্লীতে নিজের নাম লিখিয়েছেন, তবে পেশাদার যৌনকর্মী হিসেবে কাজ করবেন না। শুধু কুমারিত্ব বিক্রি করে ছেড়ে দেবেন নিষিদ্ধ পল্লীর অন্ধকার কুঠুরি। এরই মধ্যে তার দাম উঠেছে ৪ লাখ ডলার।

তবে কেন তিনি কুমারিত্ব বিক্রি করবেন? ক্যাথেরিন বলেছেন, ২০১৪ সালে ভয়াবহ অগ্নিকান্ডে তার বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। তাদের কোনো ইন্সুরেন্স না থাকায় বাধ্য হয়ে পুড়ে যাওয়া বাড়িতেই থাকতে হয়। এ অবস্থায় তিনি একটি নতুন বাড়ি কেনার সিদ্ধান্ত নিয়েছেন। এ জন্য অনেক টাকা প্রয়োজন। সেই টাকা সংগ্রহের জন্য তিনি কুমারিত্ব বিক্রি করে দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বর্তমানে ক্যাথেরিন নেভাদার একটি যৌনপল্লীতে অবস্থান করছেন, যার মালিক ডেনিস হফ। তিনি নিজে বৈধ ১৯টি নিষিদ্ধ পল্লীর মালিক। ফেসবুকের মাধ্যমে ডেনিস হফের সঙ্গে পরিচয় হয় ক্যাথেরিনের। সেখানেই আলোচনা। তার মাধ্যমেই তিনি কুমারিত্ব বিক্রির পদক্ষেপ নেন।chthrineborthel

এ নিয়ে ডেনিস হফ তার কুমারিত্ব বিক্রির বিজ্ঞাপন দিয়েছেন। যদিও এ কারনে তীব্র সমালোচনার মুখে পড়েছেন হফ, তবে তিনি কিছুই গায়ে মাখছেন না।

সমালোচকরা বলেছেন, একজন নারী শুধু তার প্রেমিক বা স্বামীর সঙ্গে শরীর বিনিময় করতে পারে। তাদের সমালোচনার জবাবে ক্যাথেরিন বলেছেন, ”সমালোচকরা বলেছেন প্রেমের ক্ষেত্রে এমনটা ঘটে থাকে। কিন্তু আমার বিষয়টি বিবেচনা করুন। কারণ, আমি আমার শরীর বিক্রি করছি আমার পরিবারের প্রতি ভালবাসার জন্য। এটা কি প্রেম নয়!”