সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আশুলিয়ায় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

১১:৪৪ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ ঢাকা, দেশের খবর

সাভার প্রতিনিধি: আশুলিয়ার গাজিরচট এলাকায় একটি বাসা বাড়িতে তল্লাসী চালিয়ে ২শ পিচ ইয়াবাসহ হারুন (২৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তরের গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে অভিযান চালিয়ে ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

yaba-atok

এ বিষয়ে ঢাকা জেরা উত্তরের গোয়েন্দা পুলিশের ওসি এ এফ এম সায়েদ সময়ের কণ্ঠস্বরকে জানান, আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আশুলিয়া গাজিরচট এলাকার হারুন মিয়ার বাড়ির অভিযান চালানো হয়। এ সময় বাসা থেকে ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ২শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় তাদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯ (১) এর টেবিল ৯ (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।