সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আবার কালো চুলে ফিরলেন তাসকিন

৮:৫০ পূর্বাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – গতকাল হুট করেই মেসির মত চুল সাদা করে ফেলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। তার এই স্টাইল সহজভাবে নেয়নি তার ভক্ত ও ক্রিকেট প্রেমিরা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাসকিনের সাদা চুলের ছবিটি দ্রুত ছড়িয়ে পড়লে মন্তব্যের ঝড় বয়ে যায়। অধিকাংশ মন্তব্যই নেতিবাচক ও হতাশাজনক।

তাদের প্রিয় তাসকিন কেন এই বেমানান রঙ দিয়ে চুল সাদা করবেন? ভক্তদের চোখ যেন কিছুতেই সাদা চুলে সইছিল না। হাজার হলেও তাসকিন তো সারাদেশের মানুষের। ভক্তদের বিষয়টিও তাঁকে মাথায় রাখতে হয়। ভক্তদের মনের কথা বুঝতে পেরে তিনি চুলের রঙ পরিবর্তন করে ফেলেন। ফের কালো চুলের তাসকিনকে ফিরে পায় ভক্তরা।

taskin-hair

সোমবার কালো চুলের ছবিটি ফেসবুকে পোস্ট করে তাসকিন লেখেন ‘যদি ভক্তরা খুশি, তাহলে আমিও খুশি।’