• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দ্বিতীয় টেস্টের জন্য টাইগারদের দল ঘোষণা, থাকছে দুই নতুন মুখ

১:০৭ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ইংল্যান্ডের বিপক্ষে চলমান টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্টের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগের টেস্টের স্কোয়াড ১৪ জনের হলেও এবার সেটি ১৫ জনের স্কোয়াডে রূপ নিয়েছে। ১৫ সদস্যের এই দলে রয়েছে দুই নতুন মুখ।

নতুন মুখ হিসেবে দলে জায়গা পেয়েছেন ব্যাটিং অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত এবং পেসার শুভাশিষ রায়। তবে বাদ পড়েছেন প্রথম টেস্টে খেলা পেসার শফিউল ইসলাম।

ডানহাতি এই পেসার প্রথম টেস্টের প্রথম ইনিংসে নয় ওভার বল করে একটি মেডেনসহ ৩৩ রান দিয়ে উইকেটশূন্য থাকেন। আর দ্বিতীয় ইনিংসে ৩ ওভার বল করে ১০ রান দিয়ে কোনো উইকেট পাননি। ব্যাট হাতে তার সংগ্রহ দুই ও শূন্য।

test-tiger-team-scowad

এদিকে, সাদা পোশাকে নতুন মুখ হলেও ইতিমধ্যে ওয়ানডেতে অভিষেক হয়েছে মোসাদ্দেকের। আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে অভিষেক ঘটে তার। এর আগে গেল জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ম্যাচে অভিষেক হয়েছিল সৈকতের।

আগামী ২৮ অক্টোবর শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সেটি। ইতোমধ্যে প্রথম টেস্ট জিতে ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে ইংল্যান্ড।

বাংলাদেশ স্কোয়াড: মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল (সহ-অধিনায়ক), সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, শুভাগত হোম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, শুভাশিষ রায়, কামরুল ইসলাম রাব্বি ও নুরুল হাসান সোহান।