সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আয়াক্সে যেতে চান সুয়ারেজ

১:৫১ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ খেলা

স্পোর্টস আপডেট ডেস্ক – গত মৌসুমে ইউরোপিয়ান ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের জন্য গোল্ডেন বুটের পুরস্কার জেতেন লুইস সুয়ারেজ। লিভারপুল থেকে বার্সেলোনায় আসার পর দাপিয়ে খেলছেন তিনি। মেসি ও নেইমারের সঙ্গে মিলে একের পর এক গোল করে নিজের সেরাটা জানান দিয়ে চলছেন উরুগুইয়ান তারকা।

তবে ইউরোপের অন্যতম সেরা ক্লাব বার্সেলোনায় ক্যারিয়ার শেষে নিজের গন্তব্যের কথা জানিয়েছেন সুয়ারেজ। বার্সার পর প্রিয় ক্লাব আয়াক্সে ফিরতে চান সুয়ারেজ।

পাঁচ বছর আগে সুয়ারেজকে দলে টেনে নেয় ইংলিশ জায়ান্ট লিভারপুল। অ্যানফিল্ডে নিজেকে বিশ্বমানের স্ট্রাইকার হিসেবে প্রতিষ্ঠিত করেন উরুগুইয়ান স্ট্রাইকার। এরপর ২০১৪ সালে পাড়ি জমান স্বপ্নের ক্লাব বার্সেলোনায়।

suyarej

কাতালান ক্লাব বার্সেলোনার হয়ে এখন পর্যন্ত সব মিলিয়ে ১০৯ ম্যাচে প্রতিপক্ষের জালে সুয়ারেজের গোল ৯৪টি। বার্সার হয়ে কখনো এভাবে নিজের সেরাটা দিতে না পারলেও ক্লাব ছাড়ার কথা জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে সুয়ারেজ জানান, ‘বার্সেলোনায় আমার সব স্বপ্ন সত্যি হয়েছে এবং আমি আশাবাদী ক্যারিয়ারের বাকি সময়টা এখানেই কাটাতে পারব। কিন্তু সর্বোচ্চ লেভেলে খেলে যেতে হবে। অবশ্যই কোনো এক সময় আয়াক্সে ফিরে যেতে চাই। আয়াক্স ক্লাবটিই আমাকে ইউরোপে বিখ্যাত করেছে।’

আমস্টারডামের ক্লাব আয়াক্সের হয়ে ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত খেলেছেন সুয়ারেজ। ওই সময়ে ক্লাবটির জার্সিতে ১০০ গোল করেছেন তিনি। মূলত ওই ক্লাবটির হয়েই উরুগুইয়ান সুয়ারেজের আসল সুয়ারেজ হয়ে ওঠা।