• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:৪৭মিঃ

কাজলের সাথে একসঙ্গে অভিনয়ের জন্য শর্ত জুড়ে দিলেন অজয়!

⏱ | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ 📁 বিনোদন, স্পট লাইট

বিনোদন ডেস্ক – বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী কাজল ও অজয় দেবগন। বাস্তব জীবনে তারা সুখী দম্পতি। যদিও পর্দায় জুটি বেঁধে তেমন সফলতা পাননি তারা।

এক সময় অভিনয়ে নিয়মিত থাকলেও বেশ কিছু দিন ধরেই পর্দায় অনিয়মিত কাজল। তবে অজয়ের শিবে সিনেমায় একটি চরিত্রে দেখা যাবে এই অভিনেত্রীকে।

কিন্তু কাজল-অজয়কে একসঙ্গে দেখতে চায় তার ভক্তরা। এবার সে পথই সুগম হতে যাচ্ছে। কিন্তু কাজলের সঙ্গে অভিনয় করতে শর্ত জুড়ে দিয়েছেন অজয় দেবগন।

kajol-ajay

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, কাজল-অজয় একসঙ্গে পর্দায় ফিরতে চান কিন্তু তার জন্য জমজমাট চিত্রনাট্য হতে হবে। নারী কেন্দ্রিক একটি চরিত্রে নাম ভূমিকায় কাজলকে চিন্তা করেই নাকি ইতোমধ্যে একটি চিত্রনাট্যের কাজ শুরু হয়েছে।

অন্য কোনো পরিচালকের সঙ্গেও তারা কাজ করতে রাজি। তবে শর্ত একটাই গল্পে চমক থাকতে হবে। সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন অজয়।

এ নিয়ে কাজল জানিয়েছেন, ‘অজয় দেবগণ ফিল্মস’ এর ব্যানারে পরবর্তী চলচ্চিত্রের পরিকল্পনা করেছি। চলচ্চিত্রটির চিত্রনাট্য আমাদের হাতে আছে।’
কাজল আরো জানিয়েছেন, খুব শীঘ্রই আমরা চলচ্চিত্রটির নাম, ধরন এবং আমার চরিত্র সম্পর্কে জানাব।’সুতরাং কাজল ভক্তদের একটু অপেক্ষা করতেই হচ্ছে।

তবে বলিউড জরিপে জানা যায় যে, কাজল-অজয় ভক্তরা তাঁদেরকে লিড রোলে নুতুনভাবে ও ভিন্ন অঙ্গিকে অজয় দেবগণ এবং কাজলকে বড়পর্দায় দেখতে চান।