সংবাদ শিরোনাম

পাবনায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহতফেসবুকে নারী চিকিৎসককে উত্ত্যক্ত, যুবক গ্রেফতারফরিদপুরে সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ভাঙচুরকৃষক লীগের কমিটিতে মুফতি হান্নানের খালাতো ভাই, তদন্ত কমিটি গঠনখালেদার করোনা পরীক্ষার নমুনা দেওয়ার খবরটি ভুয়াপরকীয়া প্রেমিকের স্ত্রীর হাতে প্রহার, ‘ধামাচাপা দিতে’ স্বজনদের বিরুদ্ধে মামলা!লালমনিরহাটে ছাত্রলীগের দু’গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ামাদারীপুরে ভুয়া মেজর ও মেরিন অফিসারসহ ৪ প্রতারক আটকহেফাজতকে প্রতিরোধে কার্যকর আইন আছে: আইনমন্ত্রীটিকা নেওয়ার দুই মাস পর স্বাস্থ্য কর্মকর্তা করোনায় আক্রান্ত

  • আজ ২৭শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দ্রুত নির্বাচনের ব্যবস্থা গ্রহণে আ.লীগের নতুন কমিটিকে বিএনপির আহবান

২:৪১ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – অবিলম্বে নিরপেক্ষ সার্চ কমিটির মাধ্যমে নতুন নির্বাচন কমিশন গঠন এবং জাতীয় নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করতে আওয়ামী লীগের নতুন কমিটির কাছে আহ্বান জানিয়েছে বিএনপি।

মঙ্গলবার সকালে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ আহ্বান জানান।

রিজভী বলেন, এই ভোটার বিহীন সরকার আবারও একতরফা ভাবে দলীয় লোকদের দিয়ে গোছানো নির্বাচন কমিশন বাংলাদেশের জনগণ মেনে নেবে না। সারা দেশের মানুষের প্রত্যাশা ছিল আওয়ামী লীগের কাউন্সিলের মাধ্যমে গঠিত কমিটি দেশের হারানো গণতন্ত্র ফিরিয়ে দিয়ে গণতান্ত্রিক একটি পরিবেশ তৈরি করবে। কিন্তু আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারন নসম্পাদক ওবায়দুল কাদেরও তার নেত্রীর সুরের সাথে সুর মিলিয়ে একই পথে হাটছেন।

rizvi

তিনি বলেন, বর্তমানের দুঃশাসনের বিরুদ্ধে সমালোচনাকারীদের হত্যা, অন্যায় ভাবে আটক, অতিরিক্ত শক্তি প্রয়োগ , রাজনৈতিক কর্মকাণ্ডের বিধি-নিষেধ জারী রেখে, গণতন্ত্র ও আইনের শাসনকে মাটিতে লুটিয়ে দিয়ে আওয়ামী লীগ যে অতল গহ্বরে হারিয়ে যাচ্ছে সেটার দিকে নজর দেওয়ার জন্য আমি আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অনুরোধ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম , যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, মুনির হোসেন, বেলাল আহমেদ, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মাদ রহমাতুল্লাহ প্রমুখ।