সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

সেন্সর টেবিলে ফেরদৌস-নিপুণ

৩:০১ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ বিনোদন

news_picture_38118_fardus1


বিনোদন ডেস্ক:

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা নিপুণ ও চিত্রনায়ক ফেরদৌস। বেশ কয়েকটি সিনেমায় জুটি বেধে অভিনয় করেছেন তারা। এ জুটির অভিনীত ‘ছেড়ে যাস না’ শিরোনামের সিনেমাটি সম্প্রতি সেন্সর বোর্ডে জমা দেয়া হয়েছে।

ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত এই সিনেমাটি গত ২৩ সেপ্টেম্বর কলকাতার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেই সিনেমাটি চলতি বছর বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে।

সিনেমা প্রসঙ্গে চিত্রনায়ক ফেরদৌস বলেন, ‘কলকাতায় মুক্তির পর বাংলাদেশ সেন্সর বোর্ডে সিনেমাটি জমা দেয়া হয়েছে। সেন্সর বোর্ডের ছাড়পত্র পেলেই বাংলাদেশে মুক্তি পাবে। সিনেমার কাজ ভালো হয়েছে। সিনেমাটি কলকাতায় মোটামুটি ভালো দর্শকপ্রিয়তা পেয়েছে। আশা করছি, বাংলাদেশের দর্শকও সিনেমাটি পছন্দ করবেন।’

এ সিনেমায় ফেরদৌসের সঙ্গে একটি আইটেম গানে নেচেছেন নিপুণ। এ গানের মাধ্যমে প্রথমবারের মতো আইটেম গানের তালিকায় নাম লেখান তিনি। ‘প্রেম রসিকা’শিরোনামের এ গানটি ইতোমধ্যে ইউটিউবে দেখেছেন দর্শক।

বাংলাদেশের ইমতিয়াজ নেয়ামুল ও ভারতের তপন সাহার পরিচালনায় এ সিনেমায় ফেরদৌসের বিপরীতে অভিনয় করেছেন নিপুণ ও কলকাতার একজন অভিনেত্রী। বাংলাদেশের ইচ্ছেমতো ও কলকাতার শুভ লগ্ন ফিল্মসের যৌথ প্রযোজনায় সিনেমাটি নির্মিত হয়েছে।