• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রণবীর-দীপিকার ব্রেকআপের কারণ শাহিদ কাপুর!

৩:২৭ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক- রণবীর এবং দীপিকার ব্রেকআপের কারণ শাহিদ কাপুর! বিশ্বাস হচ্ছে না তো? কিন্তু বি-টাউনের কানাঘুষা এটাই বলছে যে! তাও বেশ জোরেশোরে।

বলিউডের গুঞ্জন, সঞ্জয় লীলা বানশালীর ‘পদ্মাবতী’তে দীপিকার স্বামী হচ্ছেন শাহিদ, যেখানে বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে হবে শাহিদ-দীপিকাকে। শাহিদকে ওই সিনেমায় নেওয়ার জন্য দীপিকাই নাকি বেশি আগ্রহ দেখিয়েছেন। শুধু তাই নয়, পদ্মাবতীতে অভিনয়ের সূত্রে ইদানীং নাকি শাহিদের সঙ্গে দীপিকার ঘনিষ্ঠতাও বেড়েছে। আর এসব কিছু জেনেশুনে বেজায় চটেছেন রণবীর।

1477370572কারিনা কাপুরের সঙ্গে ব্রেকআপের পর বলিউডের নায়িকাদের আর মনে ধরেনি শাহিদ কাপুরের। আর তাই, বিটাউন ছেড়ে দিল্লিতে গিয়ে সাতপাকে বাঁধা পড়েন মীরা রাজপুতের সঙ্গে। শাহিদ-মীরার সন্তান মিশাকে নিয়ে এখন ক্যামেরার ফ্ল্যাশ একেবারে মুখিয়ে থাকছে। কিন্তু, সেই আগাগোড়া ‘ফ্যামিলি ম্যান’ শাহিদ কাপুরের আবার কী হল?

রণবীর কাপুরের সঙ্গে সম্পর্ক ভাঙার পর রণবীর সিং-এর সঙ্গে জড়িয়ে পড়েন দীপিকা। বেশ ভালই সময় কাটাচ্ছিলেন দু’জনে। আচমকা শাহিদ এসে পড়াতেই সুত কাটছে রণবীর-দীপিকার সম্পর্কে! যদিও বিষয়টি নিয়ে দুজনেই মুখে কুলূপ এঁটে রেখেছেন।