• আজ সোমবার। গ্রীষ্মকাল, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৭:৩৪মিঃ

চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার-৩

৪:১৬ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিবপুর ছোটবিলা এলাকা থেকে আজ মঙ্গলবার সকালে আগ্নেয়াস্ত্রসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

osro

১টি ৭.৬৫ মিঃ মিঃ আমেরিকান পিস্তল, ২টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন উপজেলার কানসাট কলাবাড়ী এলাকার মইদুল হকের ছেলে আসাদুল হক ওরফে আসাদ (২২), একই এলাকার আশরাফ রোজার ছেলে হেলিম রেজা (১৮) ও কানসাট কাগচিপাড়ার মোঃ মুসলিমের ছেলে সাগর ইসলাম (১৮)।

গোপন সংবাদের ভিত্তিতে আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে সহকারী পুলিশ সুপার (এএসপি) নূরে আলমের নেতৃত্তে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল শিবপুর ছোটবিলা এলাকার একটি আমবাগান সংলগ্ন কাঁচা রাস্তায় মোটর সাইকেল নিয়ে আগ্নেয়াস্ত্র বিক্রয়ের জন্য অবস্থানের সময় তাদের গ্রেপ্তার করে।

এ সময় একটি মোটর সাইকেল ও ৫টি মোবাইল ফোন সেট জব্দ করা হয়। র‌্যাব-৫ দুপুর দেড়টায় এক প্রেসনোটে ঘটনাটি নিশ্চিত করে জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন থেকে অবৈধ অস্ত্র ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

উল্লেখ্য, সোমবার দুপুরেই চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জে পৃথক অভিযানে পুলিশ ও র‌্যাব ২৩টি পিস্তল, ৪৭টি ম্যাগজিন, ১৪১ রাউন্ড গুলিসহ ১ জনকে গ্রেপ্তার ও জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করে।