সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে অটোচালকের মৃত্যু

৪:৩৫ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি:

শহরের নিশ্চিন্তপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের লাঠির আঘাতে আব্দুলাহ আল মামুন (২৭) নামে এক অটোচালকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় এ ঘটনা ঘটে। মামুন নিশ্চিন্তপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ রতন নামে একজনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মামুন সকালে বাড়ি থেকে বের হলে নিশ্চিন্তিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পাশে একটি ফাঁকা স্থানে ডেকে নেয় প্রতিপক্ষ রতনসহ কয়েকজন। সেখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে বাগবিতণ্ডা হয় মামুনের সঙ্গে।53263_khun_94441_40864

এক পর্যায়ে লাঠি দিয়ে ঘাড়ে আঘাত করলে মাটিতে লুটিয়ে পরে মামুন। মুমূর্ষু অবস্থায় তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঠাকুরগাঁও থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।