সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘দাবাং থ্রি’র মাধ্যমে তৃতীয়বারের মতো বড় পর্দায় জুটি বাঁধবেন সালমান-কাজল!

৫:০১ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক – এবার বলিউডের জনপ্রিয় ও ব্যবসাসফল ছবি ‘দাবাং’-এর সিক্যুয়েল ‘দাবাং থ্রি’তে সালমান খানের সঙ্গে জুটি বাধার প্রস্তাব পেয়েছেন কাজল। সবকিছু ঠিকঠাক থাকলে ‘দাবাং থ্রি’র মাধ্যমে তৃতীয়বারের মতো বড় পর্দায় জুটি বাঁধবেন বলিউডের এই দুই জনপ্রিয় শিল্পী।

এর আগে ‘পেয়ার কিয়া তো ডর না কিয়া’ ও ‘কুচ কুচ হোতা হ্যায়’ ছবি দুটিতে অভিনয় করেন সালমান-কাজল। ‘দাবাং’ ও ‘দাবাং টু’তে সালমানের বিপরীতে মূল নায়িকা হিসেবে অভিনয় করেন সোনাক্ষী সিনহা। ‘দাবাং থ্রি’তেও যে তিনি থাকছেন সেটাও ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান থেকে অনেক আগেই জানিয়ে দেয়া হয়েছে। তবে বলা হয়, এতে আরেকজন নায়িকা থাকবেন। তিনি কে, তার ব্যাপারে এখনও কিছু জানানো হয়নি।

kajol-dabang

‘দাবাং থ্রি’ ছবিতে কাজল সত্যিই অভিনয় করবেন কি না- এ বিষয়ে কাজল কিংবা ছবির প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। সালমান নিজেও এ নিয়ে এখনো মুখ খোলেননি।