সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নবীগঞ্জে পঁচা ও বাসি মিষ্টি বিক্রির দায়ে ২০ হাজার টাকা জরিমানা

৫:৩৮ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ দেশের খবর, সিলেট

মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে:

নবীগঞ্জে পঁচা ও বাসি মিষ্টি বিক্রির দায়ে শহরের ফাষ্টফুড দোকান ‘রসমেলা’র মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাজিনা সারোয়ার এ দন্ডাদেশ দেন। দণ্ডাদেশপ্রাপ্ত রসমেলার মালিক মিজানুর রহমান চৌধুরী উপজেলার রাইয়াপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সুত্রে জানা যায়, শহরের রসমেলায় দীর্ঘদিন ধরে ভেজাল ও অবিক্রিত পচা মিষ্টি ফ্রিজে রেখে বিক্রি করা হচ্ছিল। মঙ্গলবারে জনৈক এক লোক রসমেলা থেকে ১ কেজি মিষ্টি কিনে, তা নিয়ে খাওয়ার সময় দেখা যায় মিষ্টিগুলো পচাঁ এবং দূর্গন্ধ বেড় হচ্ছে। তাৎক্ষনিক ভাবে ভ্রাম্যমান আদালতের নিকট অভিযোগ করা হয়।20161025_152224-1

অভিযোগের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের বিচারক তাজিনা সারোয়ারের নেতৃত্বে একদল পুলিশ নিয়ে শহেরর শেরপুর রোডে অবস্থিত রসমেলায় অভিযান চালানো হয়। এ সময় দোকানে থাকা পঁচা ও বাসি মিষ্টি জব্দ করা হয় এবং উপস্থিত লোকজনকে মিষ্টি খাওয়ানো হলে মিষ্টিগুলো পঁচা বলে জরিমানার দাবী করেন। শেষে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দোকানের মালিককে ২০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
পরে জব্দকৃত মিষ্টিগুলো ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় উপস্থিত ছিলেন, সেনেটারী ইন্সপেক্টর নূরে আলম সিদ্দিকী, থানার এসআই মোবারক হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ও নবীগঞ্জ প্রেসক্লাবের অফিস সম্পাদক মতিউর রহমান মুন্না।