• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:৩২মিঃ

ঠাকুরগাঁওয়ে উৎসব মূখর পরিবেশে পীরগঞ্জ উপজেলা বিএনপি’র সম্মেলন

৬:০৫ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ দেশের খবর, রংপুর

কামরুল হাসান, ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: ব্যাপক কর্মী সমাগম আর উৎসব মূখর পরিবেশে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁও জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য শরীফুল ইসলাম শরীফ (অর্থ সম্পাদক) আনুষ্ঠানিক ভাবে পীরগঞ্জ পৌর অডিটোরিয়ামে পীরগঞ্জ উপজেলা বিএনপি’র ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ।

সম্মেলনে উপজেলা বিএনপি’র সভাপতি জাহিদুর রহমান জাহিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ঠাকুরগাঁও জেলা বিএনপি’র আহ্বায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান এবং প্রধান বক্তা হিসেবে বিএনপি’র কেন্দ্রীয় কমিটি’র সদস্য ও পৌর মেয়র মির্জা ফয়সল আমীন বক্তব্য রাখেন।

এ সময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপি’র আহ্বায়ক কমিটির সদস্য ও জালা সহ সভাপতি নুর করিম,ওবায়দুল্লাহ মাসুদ,ফারুক হোসেন,শামসুজ্জোহা চৌধুরী ডন,মমিনুল হক বাবু,সদর উপজেলা বিএনপি’র সম্পাদক আঃ হামিদ,জেলা যুবদলের আহ্বায়ক চৌধরী মাহেবুল্লাহ আবু নুর, সদস্য সচীব জেলা যুবদল মাহাবুবুব হোসেন তুহিন পীরগঞ্জ পৌর বিএনপি’র সভাপতি রাজিউর রহমান রাজু,উপজেলা শমিক দলের সভাপতি আশরাফুল ইসলাম,উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোহাম্মদ রানা,পৌর যুবদলেরর সাধারণ সম্পাদক আতিকুজ্জামান আতিক,উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুর রশিদ সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

pirganj-bnp-sommelon

সভা সঞ্চালনা করেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া সম্মেলনের শুরুতে জাতীয় সংগীতের মধ্য দিয়ে বিএনপি’র দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়াও সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলার নেতা-কর্মীদের উপস্থিতি দেখা যায়।

একই দিনে অন্য দিকে ঠাকুরগাঁও সালন্দর ডিগ্রি কলেজ শাখার ছাত্রদলের দ্বিবার্ষিক সম্মেলন জেলা ছাত্রদলের সভাপতি রাসেদুজ্জামান লাবু ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম সোহাগ সহ জেলার ছাত্রদলের নেতৃবর্গের সম্বনয়ে দ্বিবাষিক সম্মেলনের কমিটি গঠন হচ্ছে বলে জানা যায়।