• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

নাচোল সহকারী কমিশনারের (ভূমি) বদলীর আদেশ বাতিলের দাবিতে মানববন্ধন

৬:২১ অপরাহ্ন | মঙ্গলবার, অক্টোবর ২৫, ২০১৬ দেশের খবর, রাজশাহী

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় আজ মঙ্গলবার সহকারী কমিশনার (ভূমি) সরকার অসীম কুমারের বদলীর আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। নাচোলের সর্বস্তরের জনগন ও পরিবেশ রক্ষা কমিটির ব্যানারে এ কর্মসুচি পালিত হয়।

manobbondhon

এতে শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করেন। সকাল দশটা থেকে ঘন্টা ব্যাপী নাচোল বাসষ্ট্যান্ড মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মতিউর রহমান, নাচোল উন্নয়ন ফোরামের সদস্য সচিব আমানুল্লাহ আল মাসুদ, পরিবেশ রক্ষা কমিটির সভাপতি আব্দুস সাত্তার, নাচোল প্রেস ক্লাবের সভাপতি অলিউল হক ডলার, আদিবাসী নেতা হিংগু র্মুমু, আদিবাসী নেত্রী রঞ্জনা রানী ফুন্সি, জেলা আদিবাসী মুক্তি মোর্চার সভাপতি বিশ্বনাথ মাহাতো প্রমূখ।

বক্তারা বলেন, সরকার অসীম কুমার গত বছরের ৩০ জুলাই নাচোল উপজেলা ভূমি অফিসে সহকারী কমিশনার (এসি ল্যান্ড) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই কর্মদক্ষতার মাধ্যমে তিনি ভুমি অফিসে দূর্নীতিমুক্ত ও আধুনিক কার্যক্রম পরিচালনা করেছেন। ফলে এই অফিসে মানুষ হয়রানিমুক্ত সেবা পাচ্ছেন। অবিলম্বে তার এই বদলীর আদেশ বাতিলের দাবি জানান বক্তারা। পরে বদলী আদেশ বাতিলের দাবীতে রাজশাহী বিভাগীয় কমিশনার বরাবর একটি স্মারকলিপি নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দেয়া হয়।