সংবাদ শিরোনাম

৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

জেলা মত্‍স্য অফিসের ফ্রীজে ইলিশঃ ড্রাইভারকে জরিমানা

১২:২৫ পূর্বাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ অপরাধ, চিত্র বিচিত্র, দেশের খবর, মফস্বল সংবাদ, স্পট লাইট

সময়ের কণ্ঠস্বর,শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলা মত্‍স্য অফিসের ফ্রীজ থেকে ইলিশ উদ্ধার করা হয়েছে। জেলা মত্‍স্য অফিসের ফ্রীজে ইলিশ রাখার অপরাধে ড্রাইভার আবুল হাসেমকে ৫ হাজার জরিমানা করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টার দিকে এই ঘটনা ঘটে।মত্‍স্য অফিস ও স্থানীয়রা জানান, বেশ কিছু দিন ধরে জেলা মত্‍স্য অফিসের কিছু অসাধু কর্মকর্তারা জেলেদের কাছ থেকে জব্দ করা ইলিশ এই মত্‍স্য অফিসে নিয়ে আসে।

20161025_190202

মঙ্গলবার রাত ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় সংবাদকর্মীরা মত্‍স্য অফিসের ফ্রীজে ইলিশ মাছ দেখে জেলা প্রশাসককে খবর দিলে নির্বাহী ম্যাজিষ্টেট ইমরান শাহারিয়ার এসে ড্রাইভারকে ৫হাজার টাকা জরিমানা করেন। এই ঘটনায় স্থানীয়দের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়েছে। জেলা মত্‍স্য কর্মকর্তা এর সত্যতা শিকার করেছেন।