• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

মুসলিমদের টেক্কা দিতে বেশি সন্তান নিন: গিরিরাজ

২:২২ পূর্বাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ আন্তর্জাতিক

news_picture_38135_giriraj-singh1


আন্তর্জাতিক ডেস্কঃ

ভারতে ইসলাম এবং মুসলিম জনসংখ্যা নিয়ে বক্তব্য দিয়ে প্রায়শই শিরোনাম হচ্ছেন উগ্রপন্থী শিবসেনা, বিশ্ব হিন্দু পরিষদ ও ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির অনেক নেতা।

এসব নেতাদের মধ্যে রয়েছেন- বিজেপি’ এমপি যোগী আদিত্যনাথ, বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী। নতুন করে এতে যোগ হলেন বিজেপি নেতা গিরিরাজ সিং।

ভারতে মুসলিমদের সংখ্যা দিন দিন বাড়ছে আর এই ‘সমস্যা’ সমাধানে বিজেপি নেতা গিরিরাজের প্রস্তাব, হিন্দুদের এবার সন্তান প্রজননের দিকে আরও বেশি নজর দেয়া উচিত। আরও আরও সন্তানের জন্ম দেয়া উচিত হিন্দুদের।

গিরিরাজ বলেন, ‘দেশে হিন্দুদের জনসংখ্যা বাড়াতে হবে। দেশের আটটি রাজ্যে হিন্দুদের জনসংখ্যা তুলনামূলকভাবে বাড়েনি উল্টো হ্রাস পেয়েছে। এই বিষয়টি নিয়ে ভাবা উচিত হিন্দুদের। অন্যদিকে, স্বাধীনতার পর থেকেই ভারতে মুসলিমদের জনসংখ্যা বেড়েই চলছে।’

গিরিরাজ হিন্দুত্ববাদী রাজনীতির একনিষ্ঠ নেতা হিসেবেই পরিচিত। বিহারের এই এমপি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ঘনিষ্ঠ বলেও পরিচিত।

আর বিজেপি নেতা গিরিরাজ এমন সময় মুসলিমদের উদ্দেশে এই তোপ দাগালেন, যখন ‘মুসলিম নারীদের অধিকারের’ পক্ষে সোচ্চার হয়ে মোদি তিন তালাকের বিরুদ্ধে অবস্থান নিয়েছেন।