• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘বাদ নয়, স্বাভাবিক নিয়মেই দায়িত্বে পরিবর্তন এসেছে’

১২:১৯ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ জাতীয়

সময়ের কণ্ঠস্বর- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গত কয়েকদিন ধরে গণমাধ্যমের খবরে দলের গুরুত্বপূর্ণ পদ থেকে বিভিন্ন জনকে বাদ দেয়ার কথা, সরিয়ে দেয়ার কথা বলা হচ্ছে। তবে বিষয়টি আসলে এমন না, দলের গুরুত্বপূর্ণ বিভিন্ন পদ থেকে কাউকে বাদ দেয়া হয়নি, বরং স্বাভাবিক নিয়মেই দায়িত্বে পরিবর্তন এসেছে।

114148-kaবুধবার ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সম্পাদকমণ্ডলীর প্রথম বৈঠক শেষে তিনি সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। গতকাল মঙ্গলবার সম্পাদকমণ্ডলীর একাংশ ঘোষণার পর আজ (বুধবার) প্রথম বৈঠক হলো।

বৈঠকে ৩ নভেম্বর জেল হত্যা দিবসের কর্মসূচি ঘোষণা করেন ওবায়দুল কাদের। তিনি জানান, ‘৩ নভেম্বর সকালে বনানী কবরস্থানে জাতীয় নেতাদের কবরে শ্রদ্ধা নিবেদন এবং বিকেলে রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়েছে।’

এছাড়া, রাজশাহীতেও জেল হত্যা দিবসের পৃথক কর্মসূচি পালন করা হবে বলেও তিনি জানান।

বৈঠকে আগামীকাল বৃহস্পতিবার নব নির্বাচিত কেন্দ্রীয় কমিটি বনানী কবরস্থানে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। এর আগে মঙ্গলবার ধানমণ্ডিতে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান।