• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

কলকাতার সিনেমা ‘রোমান্টিক নয়’-এ পুরুষ যৌনকর্মী (ট্রেলার)

১২:৪৬ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ বিনোদন

বিনোদন ডেস্ক- কলকাতায় পুরুষ যৌনকর্মী (জিগোলো) নতুন কোনো ঘটনা নয়। একটা সময় বলা হত— ফ্রি স্কুল স্ট্রিটে যদি কোনো সুবেশ পুরুষকে দেখা যায় হাতে রুমাল বেঁধে দাঁড়িয়ে রয়েছেন, বুঝতে হবে তিনি যৌনকর্মী। সে ঘটনা প্রথমবারের মত উঠে আসছে সিনেমায়।

top_bino1477211695সম্প্রতি ইউটিউবে প্রকাশ হল সেই ছবি ‘রোমান্টিক নয়’-এর ট্রেলার। রাজিব চৌধুরী পরিচালনায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন সাহেব ভট্টাচার্য। তার বিপরীতে আছেন প্রিয়াঙ্কা সরকার।

ট্রেলারে দেখা যায়, ‘আরে কলকাতা একটা বড় শহর। সেখানে একটি চাকরি জোগাড় করা এত সহজ কিছু না।’ বেশ উত্তেজিত হয়ে ফোনের অপর প্রান্ত থেকে সাহেব ভট্টাচার্যকে কথাগুলো বলেন তার বাবা।

পরের দৃশ্যে দেখা যায়, গভীর রাতে রুমে অস্থির সাহেব পায়চারি করছে। হাতে সিগারেট। পরের দৃশ্যে বেশ অন্তরঙ্গ দৃশ্যে দেখা যায় এই অভিনেতাকে। ‘

http://www.poriborton.com/upload/00-October-2016/10-24/a/romantic-noy-home.jpg?1477295509424মফস্বল থেকে শহরে আসা এক যুবকের কীভাবে স্বপ্নভঙ্গ হয়, কীভাবে টাকা উপার্জনের আশায় জড়িয়ে পড়ে ‘জিগোলো’ সার্ভিসের সঙ্গে, তা নিয়েই ‘রোমান্টিক নয়’-এর গল্প। সে সুস্থ স্বাভাবিক প্রেম চায়, কিন্তু পরিস্থিতি বাধ্য করে প্রেমহীন শারীরিক সম্পর্কে।

http://www.poriborton.com/upload/00-October-2016/10-24/a/romantic-noy-inner.jpg?1477295529261এ সিনেমায় আরো অভিনয় করছেন, সৌমিত্র চট্টোপাধ্যায়, জুন মালিয়া, সায়নী দত্ত,রাজেশ শর্মা, প্রদীপ মুখার্জি, পাপিয়া সেন সহ অনেকে। আগামী নভেম্বরের মাঝামাঝি সময় সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

‘রোমান্টিক নয়’ সিনেমার সেই ট্রেলার- ভিডিও