• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:১৬মিঃ

কুমিল্লায় পল্লী বিদ্যুৎ কর্মচারীদের মহাসড়ক অবরোধ

⏱ | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ 📁 চট্টগ্রাম, দেশের খবর

কুমিল্লা প্রতিনিধি: বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতিতে চুক্তি ভিত্তিক নিয়োগ পাওয়া মিটার রিডার ও ম্যাসেঞ্জার পদে কর্মরত কর্মচারীদের চাকরি স্থায়ীকরণসহ ৫ দফা দাবিতে অবস্থান কর্মসূচি, ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ, বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন কর্মচারীরা। আজ বুধবার দুপুরে জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর (বিশ্বরোড) এলাকার কুমিল্লা পল্লী বিদ্যুৎ-২ এর সদর দফতরের সামনে তারা এ কর্মসূচি পালন করেন।

polli-bidut

আজ বুধবার সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লা পল্লী সমিতি-২ এর সদর দফতর প্রাঙ্গণে মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদ কুমিল্লা জেলা শাখার উদ্যোগে অবস্থান কর্মসূচি, মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করা হয়। এতে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সভাপতি নুরুল আমিন, সহ-সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক রহমত আলী প্রমূখ।

এ সময় নেতৃবৃন্দ বলেন, বর্তমানে কুমিল্লাসহ সারাদেশে বিভিন্ন সমিতিতে কর্মরত প্রায় ১৫ হাজার মিটার রিডার ও ম্যাসেঞ্জার চুক্তি নবায়ন বাতিল ও চাকরি হারানোর আতঙ্কে রয়েছেন। পরে দুপুরে কর্মচারীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে।

প্রায় ১৫ মিনিটের অবরোধের ফলে মহাসড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ অবরোধস্থলে এসে কর্মচারীদের সঙ্গে কথা বলে তাদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়।