সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আ:লীগের ভবিষ্যৎ নেতা ও দলের কাণ্ডারি জয়: ওবায়দুল

৩:৪৩ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ Breaking News, জাতীয়

সময়ের কণ্ঠস্বর – প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় আওয়ামী লীগের ভবিষ্যৎ নেতা ও দলের কাণ্ডারি। এজন্য তাকে এখনই কোনো সাংগঠনিক পদে রাখা হয়নি বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার ধানমণ্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে নবনির্বাচিত সম্পাদকমণ্ডলীর প্রথম সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ওবায়দুল কাদের বলেন, এই সম্মেলনের আগে ‘চমক’ আসছে বলে ঘোষণা দেওয়া হয়। অনেকের ধারণা ছিল, সজীব ওয়াজেদ জয় দলটির শীর্ষ নেতৃত্বে আসছেন। সম্মেলনের প্রথম দিন বিদায়ী সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম জানান, আগামী দিনে আওয়ামী লীগকে নেতৃত্ব দেবেন জয় ও তার বন্ধুরা। তৃণমূল নেতারা তাদের বক্তব্যে জয়কে সংগঠনের নেতৃত্বে আনার দাবি জানান। তবে প্রথমবারের মতো কাউন্সিলর হিসেবে সম্মেলনে যোগ দেওয়া সজীব ওয়াজেদ জয়কে দলীয় কোনো পদ দেওয়া হয়নি।

joy-awamilig

এদিকে সম্মেললের শেষ দিনে দলের রির্সাচ সেন্টার পরিদর্শনে গিয়ে সজীব ওয়াজেদ জয় গণমাধ্যমকে বলেন, বিদেশে থেকে দলীয় পদে থাকা ঠিক নয়। এজন্যই পদ নিতে রাজি নন তিনি।

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ডা. দীপু মনি, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, মুক্তিযদ্ধবিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, প্রচার সম্পাদক হাছান মাহমুদ প্রমুখ।