সংবাদ শিরোনাম

গাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছে

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

কাঠালিয়ায় বিষখালী নদী থেকে ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ

৩:৫৭ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ দেশের খবর, বরিশাল

মোঃ সাকিবুজ্জামান সবুর, কাঠালিয়া প্রতিনিধি: ঝালকাঠির কাঠালিয়ায় বিষখালী নদীতে অভিযান চালিয়ে ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। গতকাল মঙ্গলবার রাত ১০টা থেকে আজ দিবাগত রাত ২টা পর্যন্ত কাাঠালিয়া-রাজাপুর সীমান্ত জাঙ্গালিয়াসহ বিভিন্ন স্থানে মা ইলিশ রক্ষা অভিযান চালিয়ে এ জাল জব্দ করা হয়।

mitar

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ডাঃ শরীফ মুহম্মদ ফয়েজুল আলম এর নেতৃত্বে ও আওরাবুনিয়া ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিটন নকীবসহ স্থানীয়দের সহযোগিতায় এ অভিযান চালানো হয়েছে। অভিযানের টের পেয়ে জেলেরা পালিয়ে যেতে সক্ষম হলেও জব্দ করা হয়েছে দেড় লক্ষ টাকা মূল্যের ১০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল। জব্দকৃত জাল জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়েছে।