• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

পার্বতীপুরের ধর্ষিত শিশু পূজার পাশে খোকা

৪:২১ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ দেশের খবর, ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন, ময়মনসিংহ প্রতিনিধি: দিনাজপুরের পার্বতীপুর উপজেলার জমিরহাট তকেয়াপাড়া গ্রামের ধর্ষিত শিশু পূজা রাণীর (৫) চিকিৎসার সব দায়িত্ব নিয়েছেন ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকা। তিনি অসহায় শিশুটির পরিবারের পাশে থেকে লম্পট ধর্ষকের বিরুদ্ধে যথাযথ বিচারের সর্বাত্বক আশ্বাসও দিয়েছেন।

m-shing

গত মঙ্গলবার বিকেলে জেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকার নির্দেশে ছেলে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন পূজাকে দেখতে যান। হাসপাতালে গিয়ে চিকিৎসার খরচ বাবদ নগদ টাকা তার বাবা সুবল দাসের হাতে তুলে দেন।

এ বিষয়ে সাংবাদিক আব্দুল মান্নান পল্টনকে অ্যাডভোকেট জহিরুল হক খোকা জানান, মানুষ মানুষের জন্য, মানবিক বোধ থেকেই আমি এই অসহায় দরিদ্র শিশুটির চিকিৎসার দায়িত্ব নিয়েছি এবং পাশেও দাড়িয়েছি। মেয়েটিকে সুস্থ করে তোলার পাশাপাশি তাকে আইনি সহায়তাও দেয়া হবে। হাসপাতাল কর্তৃপক্ষ পূজার জন্য সর্বোচ্চ চিকিৎসার ব্যবস্থা করবেন বলে আশ্বাস প্রদান করেছেন বলেও জানান তিনি।

প্রসঙ্গত, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার জমিরহাট তকেয়াপাড়া গ্রামের শিশু পূজাকে ধর্ষন ও পাশবিক নির্যাতন করে পার্শ্ববর্তী লম্পট কাঠমিস্ত্রী সাইফুল ইসলাম। এ সময় তিনি পূজার যৌনাঙ্গের মাথাও কেটে ফেলেন। নির্যাতনের পাশাপাশি শিশুটির শরীরে সিগারেটের ছ্যাঁকাও দেয়া হয়। এ ঘটনায় পাবর্তীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।