• আজ মঙ্গলবার। গ্রীষ্মকাল, ৭ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২০শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৭:২০মিঃ

শ্রীনগরে “উন্নত স্যানিটেশন সুস্থ্য জীবন” শীর্ষক আলোচনা সভা ও র‍্যালী

৫:১৬ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ ঢাকা, দেশের খবর

মোঃ রুবেল ইসলাম, মুন্সীগঞ্জ প্রতিনিধি: আজ বুধবার শ্রীনগরে জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষ্যে “উন্নত স্যানিটেশন সুস্থ্য জীবন” শীর্ষক আলোচনা সভা ও র‌্যালী হয়েছে।

sova

শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব যতন মার্মার সভাপতিত্বে উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর শ্রীনগর এর আয়োজনে উপজেলা মিলনায়তনে আলোচনা সভাটি হয়। এর পূর্বে সকাল ৯.৩০ মিনিটে এক বর্নাঢ্য র‌্যালী’র আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জনাব সুকুমার রঞ্জন ঘোষ, সংসদ সদস্য, মুন্সীগঞ্জ-০১। আলোচনা সভায় বক্তারা বলেন, সকলেরই স্বাস্থ্য সম্মত পায়খানা ব্যবহার করা, খাওয়ার আগে ও পরে সাবান দিয়ে হাত ধোয়া অতি জরুরী। এতে রোগ জীবাণু মুক্ত থাকা ও সুস্থ জীবন যাপন করা যায়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ১) জনাব যতন মার্মা- শ্রীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ২) জনাব তোফাজ্জল হোসেন-সাধারণ সম্পাদক, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগ ৩) আলহাজ্ব মোঃ মমিন আলী, চেয়ারম্যান, শ্রীনগর উপজেলা পরিষদ ৪) মোমেন খান, প্রকল্প ব্যবস্থাপক, এ.এম.আর.এফ। এছাড়া উপস্থিত ছিলেন, ১) জনাব সেলিম হোসেন খান, ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ ২) জনাব জানাহারা বেগম, মহিলা ভাইস চেয়ারম্যান, উপজেলা পরিষদ, ৩) আবু হানিফা মোঃ নোমান ৪) হারুন-অর-রশিদ ও ৫) মহসিন ভূঁইয়া প্রমূখ।