চাঁপাইনবাবগঞ্জে শিশু ও নারী উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত


জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে ‘নারী ও শিশু উন্নয়নে যোগাযোগ কার্যক্রম (৪র্থ পর্যায়)’ শীর্ষক প্রকল্পের দিনব্যাপী ওরিয়েন্টেশন কর্মশালা সদর উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে দশটায় জেলা তথ্য অফিসের আয়োজনে ও সদর উপজেলা প্রশাসনের সহযোগীতায় কর্মশালায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইফতেখারউদ্দিন শামীম।

s-sova

জেলা তথ্য কর্মকর্তা মোঃ ওয়াহিদুজ্জামানের সভাপতিত্ত্বে কর্মশালায় শিশু ও নারী উন্নয়ন বিষয়ে শিক্ষা, নারীর ক্ষমতায়ন, বাল্যবিবাহ, যৌতুক, দেনমোহর, শিশু নির্যাতন, শিশু পুষ্টি, নারীদের যৌন হয়রানি, মাদক সমস্যা, মা ও শিশুর স্বাস্থ্য, কম্যুনিটি স্বাস্থ্য সেবা ইত্যাদি নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।

এ সময় বক্তব্য রাখেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুর রহমান, রানিহাটী ইউপি চেয়ারম্যান মহসিন আলী, বারঘরিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের, পৌর এলাকার পোলাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা খাতুন, পাঠানপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুকা বেগম সহ ৫ জন নারী ইউপি সদস্য ও ২ জন ইমাম। কর্মশালায় বিভিন্ন শ্রেণী পেশার ৩০ জন প্রতিনিধি অংশ নেন।

◷ ৫:৪০ অপরাহ্ন ৷ বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ দেশের খবর, রাজশাহী