সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘মসুল থেকে মাত্র ২ মাইল দূরে রয়েছে ইরাকের সন্ত্রাস বিরোধী ইউনিট’

৭:৪১ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ আন্তর্জাতিক

4bka24b7ac65c6gb7d_800c450


আন্তর্জাতিক ডেস্কঃ

ইরাকের যৌথ অপারেশন কমান্ড বা জেওসি বলেছে, মসুল থেকে মাত্র দুই মাইল দূরে অবস্থান করছে দেশটির সন্ত্রাস-বিরোধী ইউনিটগুলো। রাজধানী বাগদাদ থেকে চারশ’ কিলোমিটার উত্তরে এ নগরী অবস্থিত।

এ দিকে, ইরাকি নিরাপত্তা বাহিনীর সদস্যরা দেশটির উত্তরাঞ্চলীয় এ নগরীর চারপাশের আরো এলাকা উদ্ধার করেছে। তাকফিরি সন্ত্রাসী দায়েশের হাত থেকে এ নগরী মুক্ত করার অভিযানের অংশ হিসেবে এ সব এলাকা উদ্ধার করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক সামরিক সূত্র থেকে জানানো হয়েছে, পিশমার্গা যোদ্ধারা বাশিক শহরের কাছাকাছি দিরিক গ্রামের নিয়ন্ত্রণ নিয়েছে। মসুল থেকে গ্রামটি ১২ কিলোমিটার দূরে অবস্থিত। আজ(বুধবার) কুর্দি রুদওয়া টেলিভিশন নেটওয়ার্ক এ খবর দিয়েছে।