সংবাদ শিরোনাম

খসরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টে বিচারিক কাজ বন্ধকোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহতকরোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসানলকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফেনীতে চালু হলো পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার

৪:২০ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ Breaking News, চট্টগ্রাম, দেশের খবর

আবদুল্লাহ রিয়েল, ফেনী প্রতিনিধি:

নির্যাতিত নারী ও শিশুদের অভিযোগ শুনতে ফেনীতে প্রথম চালু হয়েছে পুলিশের ভিকটিম সাপোর্ট এন্ড ওয়ান স্টপ ফর পুলিশ ক্লিয়ারেন্স সেন্টার।
বুধবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সেন্টাররটির উদ্বোধন করেন ফেনী জেলা পুলিশ সুপার রেজাউল হক পিপি এম।

এ সময় পুলিশ সুপার বলেন, এটা শুধু নির্যাতন প্রতিরোধ সেল নয় এখানে নির্যাতিতদের আশ্রয় ও নিরাপত্তা দেয়া হবে। পাশাপাশি পুলিশ ক্লিয়ারেন্স নিতে আসা কাউকে ভোগান্তিতে পড়তে না হয় সেই জন্য ওয়ান স্টপ ফর পুলিশ ক্লিয়ারেন্স সাপোর্ট সেন্টার খোলা হয়েছে।

feni-victim-suport-police

এছাড়া থানায় এসে কেউ নির্যাতনের অভিযোগ জানালে তাকে সরাসরি ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠিয়ে দিতে থানার ওসিদের প্রতি নির্দেশনা দেন পুলিশ সুপার। তিনি সেবা গ্রহণকারীদের যাতে কোনো ধরনের সমস্যা বা বিড়ম্বনায় পড়তে না হয় সেজন্য পুলিশ সদস্যদের হুঁশিয়ারি করে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার সামশুল আলম সরকারসহ পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগন ও জেলার সকল অফিসার ইনচার্জগন উপস্থিত ছিলেন।