• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ক্রিকেট প্রেমীদের সুখবর দিয়েছেন টাইগার সাব্বির!

৮:১২ অপরাহ্ন | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ খেলা, স্পট লাইট

স্পোর্টস আপডেট ডেস্ক – ক্রিকেট প্রেমীদের সুখবর দিয়েছেন সাব্বির রহমান। দলের সাথে ঢাকায় এসেছেন তিনিও। চট্টগ্রাম টেস্টে দুই ইনিংসেই ব্যাটিং করেছেন জ্বর ও গ্যাস্ট্রিকের ব্যথা নিয়ে।

ফলে দ্বিতীয় টেস্টে সাব্বিরের খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছিল। তবে স্বস্তির খবর, ব্যথাটা কমেছে সাব্বিরের। মিরপুর টেস্টে মাঠে দেখা যেতে পারে সাব্বিরকে। এই সুখবর সাব্বিরই দিয়েছেন।

তবে এখনো কিছু পরীক্ষা-নিরীক্ষা করাতে হবে সাব্বিরকে। রিপোর্ট দেখার পরেই পরবর্তী করণীয় হাতে নেবে টিম ম্যানেজমেন্ট। বিসিবি সূত্রে জানা গেছে, সাব্বিরকে নিয়ে সংশয় আছে বলেই মোসাদ্দেককে ব্যাকআপ হিসেবে স্কোয়াডে রাখা হয়েছে।

sabbir-rahman-was-good-news

সোমবার দ্বিতীয় টেস্টের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়। তাছাড়া শফিউলকে বিশ্রাম দিয়ে তার পরিবর্তে দলে ডাক পেয়েছেন পেসার শুভাশিস রায়।

এদিকে ঢাকায় দ্বিতীয় টেস্ট শুরু হবে শুক্রবার থেকে। তার আগে আজ অনুশীলনে নামবে দুই দল। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সকাল ১০টায় অনুশীলন করবে ইংল্যান্ড। আর দুপুর ১.৩০টায় অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল।

প্রসঙ্গত, ইংলিশদের বিপক্ষে চট্টগ্রামে সাদা পোশাকে অভিষেক হয়েছিল সাব্বিরের। দেশের প্রথম ক্রিকেটার হিসেবে শেষ ইনিংসে অর্ধশতক হাঁকান তিনি। অপরাজিত ৬৪ রানের ইনিংস খেলেন এই টাইগার ক্রিকেটার।