• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১০:৫৪মিঃ

আগৈলঝাড়ায় ছাত্রলীগ নেতা সাগরের মুক্তিতে আনন্দ মিছিল

⏱ | বুধবার, অক্টোবর ২৬, ২০১৬ 📁 দেশের খবর, বরিশাল

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি: বরিশালের আগৈলঝাড়া উপজেলা ছাত্রলীগ নেতা সাগর সেরনিয়াবাত দীর্ঘদিন বরিশাল কেন্দ্রীয় কারাগারে কারাভোগের পর গতকাল বুধবার বিকেলে বরিশাল থেকে কয়েক হাজার নেতাকর্মীদের নিয়ে আগৈলঝাড়ায় আসেন।

agoiljhora-student-lig

এসময় তার নেতৃত্বে একটি আনন্দ মিছিল উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এসময় উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, আমিন হাওলাদার, ইলিয়াস হোসেন, সজীব হোসেন, আতিক, মাসুদ সেরনিয়াবাত প্রমুখ উপস্থিত ছিলেন।

স্থগিত কেন্দ্রের পুনঃ নির্বাচনে ডিসিসহ সংশ্লিষ্ট কর্মকতাদের কাছে আগৈলঝাড়ায় অতিরিক্তি আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েনের দাবি

বরিশালের আগৈলঝাড়ায় স্থগিতকৃত ইউপি নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহণের লক্ষে জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের কাছে অতিরিক্তি আইন শৃঙ্খলা বাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন ইউপি সদস্য আসাদুজ্জামান খলিফা।

বুধবার বিকেলে জেলা প্রশাসক বরাবরে লিখিত আবেদনে স্থগিতকৃত ২নং বাকাল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থী সাবেক মেম্বর আসাদুজ্জামান খলিফা জানান, নির্বাচন কমিশন স্থগিতকৃত ওই ভোট কেন্দ্রে পুনরায় ৩১ অক্টোবর ভোট গ্রহণের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল ঘোষণার পর তার প্রতিপক্ষ প্রার্থীর লোকজন ফুটবল প্রতীকের ভোটার ও সমর্থকদের তাদের ইচ্ছানুযায়ী প্রকাশ্যে কেন্দ্রে ভোটদানে বাধ্য করা, তার ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা প্রদান করাসহ ভোট কেন্দ্র দখল করে আইন শৃঙ্খলার চরম অবনতি ঘটানোর মাধ্যমে জনজীবনে শঙ্কার সৃষ্টি করার আশঙ্কা করছেন।

আগামী ৩১ অক্টোবর পুনরায় অনুষ্ঠিতব্য ভোটের দিন সুষ্ঠু ভোট গ্রহণের লক্ষে অতিরিক্ত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের মোতায়েনের দাবি জানিয়ে জেলা প্রশাসক বরাবরে লিখিত আবেদন করেন। ওই আবেদনের অনুলিপি জেলা পুলিশ সুপার, জেলা নির্বাচন কর্মকর্তা, রিটার্নিং অফিসার, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা নির্বাচন কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে প্রদান করা হয়েছে।

উল্লেখ্য, প্রথম ধাপের ২২ মার্চ নির্বাচনে ব্যালট ছিনতাইসহ অপ্রীতিকর ঘটনার জন্য ১নং ওয়ার্ডের ভেগাই হালদার পাবলিক একাডেমী কেন্দ্রের ভোট গ্রহণ স্থগিত করেন প্রিজাইডিং অফিসার।