সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আজ : বৃহস্পতিবার, ২৭শে অক্টোবর, ২০১৬ ইং, রাশিফলের পূর্বাভাসে যেমন কাটতে পারে আপনার আজকের দিনটি!

১:২০ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ আজকের রাশিফল, স্পট লাইট

rashifol-2-2-1রাশিফল ডেস্কঃ

মেষ: আপনার জন্য আজকের দিনে দূরের  ভ্রমণ শুভ। তবে উড়োজাহাজে যাত্রী যারা আছেন তাদেরকে অধিক সাবধানতা অবলম্বন করতে হবে। প্রেমিক, প্রেমিকাদের জন্য নতুন চমক রয়েছে আজকে।

বৃষ:  আজকের দিনটি আপনার জন্য শুভ। আপনার মনে লুকিয়ে রাখা কোন অদ্ভুত স্বপ্ন পূরণ হতে পারে। আজ কারো প্রেমের আহ্বানে সাড়া দিতে হতে পারে।

মিথুন: প্রেমিক-প্রেমিকার জন্য আজকের দিনটি শুভ নয়। কাছের বন্ধুর সঙ্গে কোনো কারণে বিবাদ দেখা দিতে পারে। অফিসে যাওয়ার সময় প্রয়োজনীয় কাগজ পত্র সঙ্গে রাখুন।

কর্কট: প্রয়োজনীয় কোন জিনিস হারানোর সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রের সমস্যা সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। অধিক দুশ্চিন্তার করণে মানসিক এবং শারীরিক অসুস্থতায় ভোগতে পারেন।

সিংহ: ব্যবসায়ীক কাজে সফল হতে পারেন আজ। জীবন সাথীর কোনো সাফল্যে আনন্দ লাভ হবে। আজ অবিবাহিতদের বিয়ের যোগ রয়েছে।

কন্যা: পরিবারের কোনো সদস্য কিংবা বন্ধুদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। কেউ আপনার প্রতি ঈর্ষাপরায়ণ হয়ে কাজকর্মে বাধা সৃষ্টি করতে পারে। আর্থিক দিক খুব একটা ভালো যাবে না। অযথা ব্যয় পরিহার করার চেষ্টা করুন।

তুলা: তথ্য প্রযুক্তি ব্যাবহারে সতর্ক হোন। আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন। সাংগঠনিক কাজে সাফল্য আসতে পারে। আজ নিজের কাজের জন্য প্রশংসা পাবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক: আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্মস্থলে শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। বিপরীত লিঙ্গের কারো সঙ্গে নতুন করে যোগাযোগ হতে পারে।

ধনু: কর্মস্থলে মানসিকভাবে শক্ত থাকতে হবে যে কোন পরিবেশের জন্য। সম্পত্তি সংক্রান্ত কোন ঝামেলা হতে পারে। আজ কাউকে কোনো প্রতিশ্রুতি দেওয়া ঠিক হবে না।

মকর: বুদ্ধি স্থির রেখে কর্মস্থলে বিপদের মোকাবিলা করতে হবে। মাতৃস্থানীয়া স্বজনদের আচরণে কষ্ট পেতে পারেন। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম-যোগ শুভ।

কুম্ভ: বন্ধুদের সঙ্গে কোথাও ঘুরতে যেত পারেন। ব্যবসা বাণিজ্যে আয় বৃদ্ধির সুযোগ পাবেন। ব্যাবসায়ীক বকেয়া টাকা আদায় সফলতা পেতে পারেন। পরিবারের কোনো সদস্য বা বন্ধুর সাহায্যে কোনো অসমাপ্ত কাজে আলোর মুখ দেখতে পারেন।

মীন: অপ্রত্যাশিতভাবে নতুন কোনো কর্মসংস্থানের খবর পেতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বুঝাবুঝি এড়িয়ে চলার চেষ্টা করুন। পরিবারে কারো বিয়ের ব্যাপারে আলোচনা হতে পারে। আলোচনা ফলপ্রসূ হওয়ার সম্ভাবনাও আছে।