• আজ ২৯শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

আর কাউকেই “এদেশের জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না”: শেখ হাসিনা

৪:১৪ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ গুণীজন সংবাদ, জাতীয়, ঢাকা

নিউজ ডেস্ক,সময়ের কণ্ঠস্বর: শেখ হাসিনা পূণরায় আওয়ামী লীগ সভাপতির দায়িত্ব গ্রহণ করায়  গতকাল বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবণে  বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত সংবর্ধনা অনুস্টানে প্রধানমন্ত্রী এবং আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, তাঁর দল আর কাউকেই “এদেশের জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেবে না” ।

এ প্রসঙ্গে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা দেশের অকল্যাণ করে তারা যেন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে না পারে সে বিষয়ে সবাইকে সজাগ থাকতে হবে। তিনি বলেন, ‘রাজাকার, আলবদর, যুদ্ধাপরাধী, অর্থ পাচারকারী এবং এতিমের টাকা আত্মস্যাৎকারীরা কোনভাবেই যেন আবার ক্ষমতায় আসতে না পারে, এজন্য সবাইকে সজাগ থাকতে হবে। …তারা ক্ষমতায় এলে আবারো এসব অপকর্ম ঘটাবে।’

gonovobon-chatroleg

অনুষ্ঠানে ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন বক্তৃতা করেন। এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য কাজী আকরাম উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি মাহবুবুল হক শাকিল উপস্থিত ছিলেন।