সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মাফরিদপুরে পূর্ব শত্রুতার জেরে কলেজ শিক্ষার্থীর ওপর হামলামামুনুল হকের কথিত শ্বশুরকে নোটিশ দেওয়ায় আ.লীগ নেতাদের হত্যার হুমকির অভিযোগ!ভারতের পশ্চিমবঙ্গে পঞ্চম দফায় ৪৫ আসনে ভোটগ্রহন চলছেচিরকুট লিখে হাসপাতালের ১১তলা থেকে লাফিয়ে করোনা রোগীর আত্মহত্যা!একজন অভিভাবক হারানোর শোক অনুভব করছি : শাকিব খানবেনাপোল ও শার্শা সীমান্ত থেকে ৯ লাখ টাকার গাঁজাসহ ২ পাচারকারী আটককবরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয়ে প্রতারণার অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার

৮:১৬ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ অপরাধ, দেশের খবর, রংপুর, শিক্ষাঙ্গন

নিজস্ব প্রতিনিধি,সময়ের কণ্ঠস্বর: শিক্ষা মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তা পরিচয় দিয়ে বিকাশের মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে বিনয় কৃষ্ণ মন্ডল (৪৮) নামে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার মিঠাপুকুর থেকে তাকে গ্রেফতার করা হয়। বিনয় কৃষ্ণ মন্ডল সেরুডাঙ্গা স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক এবং মিঠাপুকুর উপজেলার পুটিমারী গ্রামের বাসিন্দা  ।

teacher-cot

জেলা পুলিশ সুত্রে জানা যায় যে, জানায়, বিনয় কৃষ্ণ মন্ডল নিজেকে মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তাসহ শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পরিচয়ে লোকজনের নিকট থেকে প্রতারণা করে বিকাশের মাধ্যমে অর্থ আত্মসাৎ করেন।

একপর্যায়ে মিঠাপুকুর থানাধীন বৈরাতী বাজারের বিকাশ এজেন্ট বজলুর রশীদ এর নিকট থেকে মোবাইল নং-০১৭২৭-২২৬৫৯১, ০১৮৭৯- ৯৪২০৪২, ০১৭৭৪-১৬৮৯৯৯ এর মাধ্যমে ৮৫/৯০ হাজার টাকা উত্তোলন ও আত্মসাৎ করেন।

এছাড়াও উপজেলার খামার ফতেহপুর গ্রামের মৃত নজির উদ্দিনের ছেলে মেনছার আলীর কাছ থেকে ২,৬৬,০০০/- (দুই লক্ষ ছয়ষট্টি হাজার ) টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করেনে।

এ ঘটনায় মেনছের আলী থানায় লিখিতভাবে এজাহার দাখিল করেন। বাদী মেনছার আলীর অভিযোগের প্রেক্ষিতে মিঠাপুকুর থানা পুলিশ তাৎক্ষণিকভাবে আসামী বিনয় কৃষ্ণ মন্ডলকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে।