সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

‘প্রেস ব্রিফিংয়ের মধ্যে সীমাবদ্ধ বিএনপির কাজ’

১১:৩৮ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, অক্টোবর ২৭, ২০১৬ Breaking News, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর- ঘরে বসে প্রেস ব্রিফিংয়ের মধ্যে বিএনপির কাজ সীমাবদ্ধ। জনগণের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

photo-1465555627বৃহস্পতিবার সকালে বনানী কবরস্থানে বঙ্গবন্ধুর সহধর্মিণী ফজিলাতুন্নেছা মুজিবসহ বঙ্গবন্ধু পরিবারের সব শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের কাছে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সম্মেলনে গণতন্ত্র বা কোনো অর্জন নেই’- বিএনপির এমন অভিযোগের প্রতি-উত্তরে ওবায়দুল কাদের বলেন, বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে এটা আগে প্রমাণ করুক। ‘নিজেদের দলে কোনো গণতন্ত্র নেই, তারা আবার গণতন্ত্রের কথা বলে। আওয়ামী লীগ সুশৃঙ্খল, বৃহৎ একটি দল।

আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে ঘিরে জনগণের চাওয়াই দলের কাছে গুরুত্বপূর্ণ জানিয়ে ওবায়দুল কাদের বলেছেন, এক্ষেত্রে বিএনপির বক্তব্য গ্রহণযোগ্য নয়। কারণ বিএনপি হতাশাগ্রস্ত ও বিপর্যস্ত একটি দল।

এছাড়া আওয়ামী লীগের সম্মেলনে সম্পূর্ণ গণতন্ত্র মেনে নেতা নির্বাচিত করা হয়েছে বলেন তিনি।